এক ধুমপায়ীর কাণ্ড: সিগারেট না পেয়ে গাড়িতে আগুন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ধুমপায়ীরা অনেক সময় নেশায় আসক্ত থাকেন। এমনই এক ঘটনা ঘটেছে এবার। এক ধুমপায়ীর কাণ্ডে হতবাক সবাই। সিগারেট চেয়ে না পেয়ে গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন এক ধুমপায়ী!


smoking & fire

একজন ধুমপায়ী যদি সময় মতো সিগারেট না পান তাহলে অনেক সময় তার মাথা খারাপ হওয়ার মতো অবস্থা হয়। এমনই একটি ঘটনা ঘটেছে এবার। খুব সিগারেট খাওয়ার ইচ্ছে হলো এক ধুমপায়ীর। কিন্তু হাতের কাছে কোনো সিগারেট পেলেন ন। আবার কারও কাছে চেয়েও পেলেন না। তখন কী করবেন? সর্বোচ্চ হয়তো মনে মনে তাঁকে অশ্রাব্য ভাষায় গালি দেবেন। কিন্তু সিগারেট চেয়ে প্রত্যাখ্যাত হয়ে ইসরায়েলের এক নারী এক অদ্ভুত কাণ্ড করে বসলেন। সিগারেট চেয়ে না পাওয়ায় এক ব্যক্তির গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এমনই এক খবর প্রকাশ করেছে। প্রকাশিত ওই খবরের নিচে একটি ভিডিও লিংকও দেওয়া হয়। ইসরায়েলের একটি পেট্রোলপাম্পের সিসি ক্যামেরার এক ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি তাঁর নিজের গাড়িতে জ্বালানি নিচ্ছিলেন। হঠাৎ এক নারী এসে তাঁর নিকট কিছু একটা চায়। পুলিশের মতে, নারীটি নাকি লোকটির কাছে সিগারেট চেয়েছিলেন।

এ সময় লোকটি কিছু একটা বললে নারীটি প্রথমে চলে যেতে উদ্যত হন। কিছু দূর গিয়ে ওই নারীটি আবার ফিরে এসে তার হাতে থাকা লাইটারটি দিয়ে গাড়ির গায়ে লাগানো পেট্রোলের পাইপে ছুড়ে মারে। সঙ্গে সঙ্গে গাড়িটিসহ পেট্রোল পাম্পের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। তবে আগুন বেশিদুর গড়ায় নি। আশপাশে থাকা পেট্রোলপাম্পটির কর্মীরা দ্রুতই আগুন নেভাতে সক্ষম হয়।যে কারণে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ঘটনার পরপরই পুলিশ একজনকে গ্রেফতার করে। যদিও তিনি অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...