রুবেলের হবু স্ত্রীকে নিয়ে ফেসবুকে হ্যাপির চিঠি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রুবেলের হবু স্ত্রীকে নিয়ে ফেসবুকে নাজনীন আক্তার হ্যাপির একটি চিঠি লিখেছেন। ওই চিঠিতে হ্যাপি মূলত তার ক্ষোভ প্রকাশ করেছেন।

happy-rubble

ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে মামলা ও নানা বক্তব্য দিয়েও শেষ রক্ষা হয়নি হ্যাপির। তাকে কাবু করা তো দূরের কথা শেষ পর্যন্ত মামলা তুলে নিতে হয়েছে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপিকে।

happy-rubble-3

অনেক কেলেংকারিতে জড়িয়ে অনেক চেষ্টার পরও রুবেলকে বাগে আনতে না পেরে অবশেষে আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি রুবেলের হবু স্ত্রীকে নিয়ে ফেসবুকে একটি চিঠি লিখেছেন। বিশ্বকাপ ক্রিকেটে ভালো লেখার পর হ্যাপি তার মামলা তুলে নেওয়ার সিদ্ধান্ত নেন। তবে খুব শিগগিরই রুবেলের বিয়ের খবরে তিনি বেশ চটে আছেন। অন্তত তার ফেসবুক পেজে খোলা চিঠি দেখে তাই বোঝা যাচ্ছে। তিনি রুবেলের প্রতি নিজের মনের ক্ষোভ প্রকাশ করে এই চিঠিটি লিখেছেন। গত শনিবার রাত সাড়ে ১০টায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই চিঠিটি পোস্ট করেন হ্যাপি।

happy-rubble-2

হ্যাপি তার চিঠিতে বেশ কিছু বক্তব্য তুলে ধরেছেন। যেখানে মূলত তিনি তার ক্ষোভ প্রকাশ করেছেন। যার সঙ্গে রুবেলের বিয়ে ঠিক হয়েছে তার বাড়ি কোথায়, কবে আংটি পরানো হয়েছে ইত্যাদি অনেক কিছুই চিঠিতে উল্লেখ করেছেন হ্যাপি। সেইসঙ্গে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, আল্লাহ একদিন এর বিচার করবে ইত্যাদি ইত্যাদি (নৈতিক কারণে ব্যক্তিগত চিঠিটি আমরা হুবহু প্রকাশ থেকে বিরত থাকলাম)। গত দু’দিন ধরেই হ্যাপির ফেসবুকের ওই চিঠিটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। এটা বোঝা যাচ্ছে রুবেলের বিয়ে না হওয়া পর্যন্ত এমন কাহিনী চলতেই থাকবে। তারপর হয়তো এক সময় এর পরিসমাপ্তি ঘটবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...