৮ মে মুক্তি পাচ্ছে ‘বোঝে না সে বোঝে না’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ৮ মে শুক্রবার মুক্তি পাচ্ছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘বোঝে না সে বোঝে না’।

Bojhena se Bojhena

আগামী শুক্রবার ৮ মে বাংলাদেশের প্রেক্ষাগৃহে নতুন ছবি ‘বোঝে না সে বোঝে না’ মুক্তি পেতে যাচ্ছে। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবিটি মুক্তির আনুষাঙ্গিকতা আগেই শেষ হয়েছে।

‘বোঝে না সে বোঝে না’ ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ছবিটি। এতে নবাগত নায়ক আকাশ খানকে দেখা যাবে রোমান্টিক অ্যাকশন হিরো চরিত্রে।

Bojhena se Bojhena-2

নবাগত আকাশ খান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এটি আমার প্রথম ছবি, তাই যথাসাধ্য চেষ্টা করেছি দর্শককে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশা করি, ছবিটি দর্শকদের খুব ভালো লাগবে। নায়িকা আঁচল আমাকে অনেক সহযোগিতা করেছেন। তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। আমি সত্যিই গর্বিত যে আমার প্রথম ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর স্যারের মতো একজন গুণি ব্যক্তিত্ব।’

নায়িকা আঁচল বলেন, ‘আকবর স্যার যখন আমাকে গল্পটি বলেন, তখনই আমার মনে হয়েছে যে, আমি এই গল্পে অনেক ভালো করবো। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। তবে আকাশ খানকে কখনই আমার নতুন মনে হয়নি। ও অনেক ভালো অভিনয় করেছে। আমি খুব আশাবাদী, নতুন এই নায়ককে দর্শকরা ভালোভাবে নেবে।

‘বোঝে না সে বোঝে না’ ছবিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, প্রবীর মিত্র, বিপাশা কবির, রেহানা জলি, বড়দা মিঠু, ফকিরা, সুশান্ত প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...