‘ব্ল্যাকমানি’ মুক্তি পাচ্ছে ঈদের পর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিটি মুক্তি দেওয়া হবে ঈদের পর। আগামী ৭ আগস্ট ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে এই ছবিটি।

Black Money released after Eid

লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ অভিনীত সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিটি ঈদের পর আগামী ৭ আগস্ট ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে বলে প্রয়োজনা সংস্থা সূত্রে জানানো হয়েছে। ‘ব্ল্যাকমানি’ ছবিটি ইতিমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি হতে মুক্তির জন্য অনুমোদন পেয়েছে।

Black Money released after Eid-2

প্রযোজনা সংস্থা মুভি প্লানেট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে গল্পনির্ভর তারকাসমৃদ্ধ ছবি ‘ব্ল্যাকমানি’। বাবুল আহমেদ নিবেদিত ‘ব্ল্যাকমানি’ ছবিটিতে লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কেয়া, সাইমন, সাদেক বাচ্চু, রেবেকা, শশী, চিকন আলী, আফজাল শরীফ, ডিজে সোহেল ও মিশা সওদাগর। একটি বিশেষ চরিত্রে আছেন মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল।

Black Money released after Eid-3

‘ব্ল্যাকমানি’র ছবিটির কাহিনী সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণ তপন আহমেদ, সংগীত শওকত আলী ইমন, গীতিকার- কবির বকুল, সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী, নৃত্য মাসুম বাবুল, ইরান এবং হাবিব ও অ্যাকশনে আরমান। স্থিরচিত্র বিরাজ, মেকআপ ফটিক, ব্যবস্থাপনায় নুরুন্নবী।

সংবাদ মাধ্যমকে পরিচালক সাফিউদ্দিন সাফি জানান, ‘ব্ল্যাকমানি’ ছবিতে মোট ৬টি গান রয়েছে। একটি গান ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশ করা হয়েছে। পলাশ ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘১২টা বাজায়ে দিলি’ গানটি ইতিমধ্যে এক লাখ দর্শক দেখার সুযোগ পেয়েছেন। পর্যায়ক্রমে সবক’টি গানই ইউটিউবে ছাড়া হবে বলে জানানো হয়েছে। লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদের প্রথম ছবি ‘ব্ল্যাকমানি’। মৌসুমী হামিদের অভিনয় ও গ্ল্যামার দর্শকদের মুগ্ধ করবে- এমনটিই আশা করছেন ছবিটির পরিচালক সাফিউদ্দিন সাফি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...