ইমন ও মিম অভিনীত ‘পদ্ম পাতার জল’ মুক্তি পাবে ঈদে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইমন ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পদ্ম পাতার জল’ মুক্তি পাবে আগামী রোজার ঈদে। সোমবার গুলশানের একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে ছবিটি মুক্তির ঘোষণা দেন পরিচালক তন্ময় তানসেন।

Podmo Patar Jol

আগামী রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’। গত ১৮ মে গুলশানের একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে ছবিটি মুক্তির ঘোষণা দেন পরিচালক তন্ময় তানসেন। জানানো হয়েছে, এই ছবিতে আবহ সংগীতের দায়িত্বে থাকছে এক বিশেষ চমক। জনপ্রিয় ব্যান্ড ‘চিরকুট’ এই ছবির আবহ সংগীত নির্মাণের কাজ করেছে।

Podmo Patar Jol-2

কোনো বাণিজ্যিক ছবিতে আবহ সংগীতের কাজ এই জনপ্রিয় ব্যান্ডটির এটি প্রথম। কাজেই প্রথম কাজের উচ্ছ্বাস রয়েছেন তাদের মধ্যে। এর আগে আবু শাহেদ ইমনের বহুল প্রশংসিত ছবি ‘জালালের গল্প’র আবহ সংগীতে কাজ করেছিল চিরকুট। কিন্তু ওই ছবিটি ঠিক বাণিজ্যিক ধারার ছবি ছিল না।

Podmo Patar Jol-3

সংবাদ মাধ্যমকে পরিচালক তন্ময় তানসেন বলেছেন, ‘অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করার চেষ্টা করেছি। ইমন এবং মিম অনেক পরিশ্রম করে সেরা অভিনয় করার চেষ্টা করেছেন। তাদের দুর্দান্ত অভিনয়ে আমি সন্তুষ্ট। আশা করছি, দর্শক হলমুখী হবে।’

Podmo Patar Jol-4

‘পদ্ম পাতার জল’ ছবিটির কাহিনী এবং সংলাপ লিখেছেন- লতিফুল ইসলাম শিবলী। ছবিটি প্রচারের কথা চিন্তা করে পৃথক একটি ওয়েবসাইট ও ফেসবুক পেজ খুলেছে ‘পদ্ম পাতার জল’ টিম।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...