স্যামসাং-এর বিশেষ অফার: গ্যালাক্সি এস৬ কিনলে নগদ ক্যাশব্যাক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং মোবাইল বাংলাদেশ সর্বশেষ ফ্ল্যাগশিপ পণ্য স্যামসাং গ্যালাক্সি এস৬-এর জন্য আকর্ষণীয় এক অফার ঘোষণা করেছে। গ্যালাক্সি এস৬ কিনলে নগদ ক্যাশব্যাক।

Samsung Galaxy S 6

সীমিত সময়ের জন্য প্রতিটি গ্যালাক্সি এস৬ কিনলেই ক্রেতারা পাবেন এই আকর্ষণীয় ক্যাশব্যাক। এই অফারে প্রতিটি গ্যালাক্সি এস৬ কিনলেই নগদ ন্যূনতম ৭,০০০ টাকা হতে সর্বোচ্চ নগদ ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্যামসাং মোবাইল বাংলাদেশ বুধবার গণমাধ্যমে বার্তা পাঠিয়ে এসব তথ্য জানিয়েছে।

জানানো হয়েছে যে, এই বিশেষ অফারটি পাওয়ার জন্য স্যামসাং স্টোর হতে গ্যালাক্সি এস৬ কেনার সময় ক্রেতাকে তাদের নম্বর হতে নতুন কেনা ফোনের সঙ্গে পাওয়া সিরিয়াল নাম্বারটি এসএমএস করতে হবে। ফিরতি এসএমএস এ ক্রেতাকে জানিয়ে দেবে তিনি কত টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। এই এসএমএসের কনফারমেশনের ওপর ভিত্তি করেই গ্রাহকরা সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। স্যামসাং মোবাইল বাংলাদেশ, সীমিত সময়ের এই অফারটিতে কোনো গ্রাহককেই খালি হাতে ফিরতে হবে না, বরংচ ন্যূনতম ৭,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের নিশ্চয়তা তো থাকছেই। এই অফারটি কেবলমাত্র এককালীন মূল্য পরিশোধের জন্য প্রযোজ্য।

জানা গেছে, গ্যালাক্সি এস৬-এর বিশেষ অফারের পাশাপাশি আরও রয়েছে স্যামসাংয়ের স্মার্ট এক্সচেঞ্জ অফার যেখানে আগ্রহী ক্রেতারা তাদের যেকোনো পুরনো স্মার্টফোন বদলে নিতে পারেন নতুন স্যামসাং গ্যালাক্সি এস৬। সেইসঙ্গে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য রয়েছে বিশেষ অফার। যেখানে গ্যালাক্সি এস৬ ক্রয় করলেই তারা পাবেন ১০% ক্যাশব্যাক। আগ্রহী ক্রেতারাও বেছে নিতে পারেন যেকোনো একটি অফার।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...