তারকাবহুল ছবি ‘দুই পৃথিবী’ মুক্তি পাচ্ছে ২৯ মে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এফ আই মানিক পরিচালিত তারকাবহুল ছবি ‘দুই পৃথিবী’ মুক্তি পাচ্ছে ২৯ মে। নায়ক শাকিব খান, অপু বিশ্বাস ও অহনা অভিনীত এই ছবিটি বহুল আলোচিত একটি ছবি।

picture two world

২০১২ সালের মার্চে ছবিটির কাজ শুরু হলেও মাঝে দীর্ঘদিন বন্ধ ছিল ছবিটির নির্মাণ কাজ। পরিচালক ও অভিনেতা শাকিব খানের শিডিউল ঠিকমতো না মেলায় দীর্ঘ দুই বছর আটকে ছিল এই ছবিটির কাজ। রোজার ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তার আগেই ২৯ মে প্রেক্ষাগৃহে আসছে ‘দুই পৃথিবী’- এমনটিই জানিয়েছে এর প্রযোজনা সংস্থা।

picture two world-3

সন্ধানী কথাচিত্রের ব্যানারে নির্মিত শাকিব খান, অপু বিশ্বাস ও অহনা ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন আলমগীর, আবুল হায়াত, কাজী হায়াৎ, আলীরাজ, দিতি, ডলি জহুর, মিজু আহমেদ, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা শানু, রাশেদা চৌধুরী, ইলিয়াস কোবরা প্রমুখ।

picture two world-2

এ প্রসঙ্গে ছবিটির পরিচালক এফ আই মানিক বলেন, ‘আসলে আমাদের চলচ্চিত্র অনেক ধরনের সমস্যার মধ্যদিয়ে যাচ্ছে। ছবি মুক্তির বিষয়টিতেও অনেক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। রোজার ঈদে ছবিটি মুক্তি দেওয়ার কথা থাকলেও হঠাৎ করে আগামী সপ্তাহেই ছবিটি মুক্তি দিচ্ছি। এর কারণ হলো, কয়েক দিন পরে রোজা শুরু হলে আর নতুন কোনো ছবি মুক্তি পাবে না। আবার ঈদেও ছবিটি মুক্তি দিতে পারছি না। এমন তারকাবহুল ছবি দর্শকের সামনে নিয়ে আসছি, যার বাজেটও অনেক বেশি।’

picture two world-4

এফ আই মানিক বলেন, ‘এর পরও আমার বিশ্বাস, দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করবে। কারণ দর্শক জানে, এফ আই মানিক কী ধরনের ছবি বানায়। আগামী রোজার ঈদেও এই ছবি অনেকগুলো হলে মুক্তি পাবে।’

picture two world-5

উল্লেখ্য, বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং টিভির এক জনপ্রিয় অভিনেত্রী অহনা থাকায় ছবিটি দর্শকদের কাছে বিশেষভাবে গুরুত্ব পাবে এমনটিই আশা প্রকাশ করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...