বাপ্পি-বিপাশা কবির অভিনীত ‘দ্য লোফার’ আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাপ্পি-বিপাশা কবির অভিনীত ‘দ্য লোফার’র শুটিং এগিয়ে চলেছে। একটু ব্যতিক্রমি কাহিনী নিয়ে নির্মিত এই চলচ্চিত্রটি যুগলভাবে সিনেমাটি নির্মাণ করছেন সোহেল-বাবু।

bappy-Bipasha starrer the Lofar

চলচ্চিত্রটির নির্মাণ এগিয়ে চলেছে দ্রুত গতিতে। এ প্রসঙ্গে নির্মাতা মনিরুল ইসলাম সোহেল সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘চলচ্চিত্রটির এক টানা শুটিং করছি। মঙ্গলবারের পর দুদিন বন্ধ রেখে আবার এফডিসিতে শুটিং হবে। এই চলচ্চিত্রটির মাধ্যমে দর্শকরা সাম্প্রতিক সময়ের সাইবার ক্রাইমের নানা ঘটনা দেখতে পাবেন।’

bappy-Bipasha starrer the Lofar-2

চলচ্চিত্রটির কাহিনী এমন: ‘বাজে ছেলেরা মেয়েদের ভুলিয়ে-ভালিয়ে মিথ্যা প্রেমের সর্ম্পক তৈরি করে। তারপর তাদের সঙ্গে প্রতারণার মাধ্যমে কৌশলে টাকা-পয়সা হাতিয়ে নেয়। এমন এক বাজে ছেলের খপ্পরে পড়েছেন নায়িকা বিপাশা কবির। সেই বাজে ছেলে হলো চিত্রনায়ক বাপ্পি।’ ‘দ্য লোফার’ ছবির কাহিনী গড়ে উঠেছে ঠিক এভাবেই।

bappy-Bipasha starrer the Lofar-3

এই চলচ্চিত্রটিতে বাপ্পি-বিপাশা ছাড়াও অভিনয় করছেন- আর্শি খান, দীপালি, কাজী হায়াৎ, মিশা সওদাগর, ডিজে সোহেল, শিবা শানু প্রমুখ। ইস্টার্ন মোশন পিকচার্স এবং কালার ফ্রেমের প্রযোজনায় নির্মিতব্য এই চলচ্চিত্রটি মনিরুল ইসলাম সোহেলের মূল ভাবনায় কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন ও আহমেদ হুমায়ূন। চলচ্চিত্রটি চিত্রগ্রহণ করছেন সাইদুজ্জামান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...