শাকিব-মিম এর নতুন ছবি ‘পরও আপন হয়’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব-মিম এর নতুন ছবি রাজু চৌধুরী পরিচালিত ‘পরও আপন হয়’। বেশ কয়েক বছর আগের সর্বশেষ ছবি ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে একসঙ্গে অভিনয় করেও ছবিটি ব্যবসা করতে পারেনি।

Shakib-Mim's new film

শাকিব খান ও মিম দু’জন বেশ কয়েক বছর আগে জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে অভিনয় করেন। কিন্তু ছবিটি তেমন একটা ব্যবসা করতে পারেনি। যে কারণে তারপর আর মিমকে নিয়ে কেও চলচ্চিত্র নির্মাণ করতে সাহস করনেনি। অবশ্য তারপর মিম অভিনীত ‘তারকাটা’ ছবিটি ব্যবসা সফলও হয়।

Shakib-Mim's new film-3

আবারও মিমকে নিয়ে ছবির করার জন্য এগিয়ে আসছেন প্রযোজকরা। আবারও মিম নিয়মিত হতে চলেছেন চলচ্চিত্রে। এখন আবার একের পর এক বাণিজ্যিক ছবিতে ডাক পড়ছে মিমের। এবার মিমি শাকিব খানের বিপরীতে রাজু চৌধুরী পরিচালিত ‘পরও আপন হয়’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। যদিও এই ছবিটিতে শাকিব খান চুক্তিবদ্ধ হলেও মিম এখনও চুক্তিবদ্ধ হননি। আসন্ন রমজান মাসেই ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এর পরিচালক।

Shakib-Mim's new film-2

তবে পরিচালক রাজু চৌধুরী জানান, ‘মিমের সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। সবকিছু চূড়ান্ত হলেই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া যাবে। তবে কোন কারণে যদি মিম পিছিয়ে যায় তাহলে নতুন কাওকে নেওয়ার চিন্তা ভাবনা করবো।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...