The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সিমফোনির নতুন সাশ্রয়ী স্মার্টফোন এখন বাজারে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোনের জগতে সিমফোনি বাংলাদেশে ব্যাপকভাবে জায়গা করে নিয়েছে। এবার সিমফোনির নতুন সাশ্রয়ী স্মার্টফোন এখন বাজারে পাওয়া যাচ্ছে।

Symphony new affordable smartphone

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সিমফোনি বাংলাদেশের বাজারে এক নতুন চমক দেখাতে যাচ্ছে। তারা নতুন ই৫ স্মার্টফোন বাজারজাত করা শুরু করেছে। বাংলাদেশী মোবাইল ফোন নির্মাতা সিমফোনি মাত্র ২৬৯০ টাকা দামে বাজারে কিনতে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

খবরে বলা হয়েছে, সিমফোনির এই নতুন সেটে ৫১২ মেগাবাইট রম এবং ২৫৬ মেগাবাইট র‌্যাম থাকে ই৫-এ। ইন্টারনেটের পাশাপাশি ওয়াই-ফাই ও এজ সংযোগ ব্যবহারের সুবিধাও থাকবে এই সেটটিতে। ৩.৫ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোনটিতে ছবি তোলার জন্য রয়েছে ১.৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Symphony new affordable smartphone-2

নতুন এই স্মার্টফোনটিতে ১ গিগাহার্টজের প্রসেসর রয়েছে। সেটটি চলবে অ্যান্ড্রয়েড জিঞ্জারব্রেড অপারেটিং সিস্টেমে। দেশের সাধারণ মানুষেদের কাছে স্মার্টফোন আরও সহজলভ্য করে তুলতে সিমফোনি ই৫ বাজারজাত করা হচ্ছে বলে জানিয়েছে কোম্পানিটি।

নির্মাতা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আমিনুর রশীদ নতুন এই ফোনটি সম্পর্কে বলেছেন, ‘এবার আমরা সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এনেছি। আমার দৃঢ় বিশ্বাস, এই স্মার্টফোনটি সারাদেশের সাধারণ মানুষের স্মার্টফোন হিসেবে পরিচিতি পাবে।’

উল্লেখ্য, সিমফোনির নতুন স্মার্টফোন সাধারণ মানুষকে স্মার্টফোন ব্যবহারে উদ্বুদ্ধ করবে সেটিই মনে করা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...