স্যান্ডালিনার বিজ্ঞাপনে কোলকাতায় শুটিংয়ের অভিজ্ঞতা পরীমনির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমনি হঠাৎ করে কেনো কোলকাতায় গেছেন তা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয় গেলো সপ্তাহে। আসলে স্যান্ডালিনার বিজ্ঞাপনের মডেল হয়ে শুটিং করে এসেছেন পরীমনি।

pari mani

স্যান্ডালিনার আগের বিজ্ঞাপনের মডেল ছিলেন জয়া আহসান। কিন্তু এবার স্যান্ডেলিনা সাবানের মডেল হয়েছেন চিত্রনায়িকা পরী মনি। গেলো সপ্তাহে কোলকাতায় বিজ্ঞাপনটির দৃশ্যধারণ হয়েছে। এটি পরিচালনা করেছেন সৈনক মিত্র। কোলকাতার টালিগঞ্জের টেকনিক্যাল স্টুডিওতে ২৬ এবং ২৭ মে এর দৃশ্যধারণ হয়। ওই সময় বিভিন্ন মিডিয়াতে খবর আসে পরীমনি কোলকাতায় কি করতে গেছেন? ফিরে এসে পরীমনি এর জবাবও দিয়েছেন। শুর্টিং করতেই গিয়েছিলেন কোলকাতায়। এসে তার অভিজ্ঞতাও বর্ণনা করেছেন।

pari mani-2

সংবাদ মাধ্যমকে পরীমনি বলেন, ‘এটি আমার জন্য অন্যরকম এক অভিজ্ঞতা। প্রথমবার কোলকাতায় কোনো কাজ করলাম। সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। সবাই বেশ সহযোগিতা করেছে। বিজ্ঞাপনচিত্রটি ভালো হবে আশা করছি। শীঘ্রই এটি সবাই দেখতেও পাবেন।’

pari mani-5

সংবাদ মাধ্যমকে পরীমনি আরও জানালেন যে, বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে আইপিএলের ক্রিকেট ম্যাচও দেখেছেন। তিনি বলেন, ‘এক ঢিলে অনেকগুলো পাখি মেরেছি। বিজ্ঞাপনের কাজ করেছি। আইপিএলের ক্রিকেট ম্যাচও দেখেছি। সেইসঙ্গে কোলকাতায় শপিং করেছি। সব মিলিয়ে চমৎকার কেটেছে কোলকাতায়।’

pari mani-4

আবার কোলকাতার একাধিক নির্মাতার সঙ্গে সিনেমার ব্যাপারে কথা হয়েছে বলে জানিয়েছেন পরীমনি। আর তাই বলা যায়, কোলকাতার চলচ্চিত্রেও অভিনয় করতে পারেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রী পরীমনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...