শুটিং শেষ হলো সায়মন ও মৌমিতা মৌ অভিনীত ‘মাটির পরী’র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিং শেষ হলো সায়মন ও মৌমিতা মৌ অভিনীত ‘মাটির পরী’ চলচ্চিত্রের। নানা জটিলতার কারণে থেমে থেমে চলেছে চলচ্চিত্রটির নির্মাণ কাজ।

Mou-Simon Matir pari shooting End

শুটিং শেষ হলো সায়মন ও মৌমিতা মৌ অভিনীত ‘মাটির পরী’ চলচ্চিত্রের। গত দেড় বছর নানা জটিলতার কারণে থেমে থেমে চলেছে চলচ্চিত্রটির নির্মাণ কাজ। তবে সব জটিলতা কাটিয়ে ১৩ মে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে।

Mou-Simon Matir pari shooting End-2

ছবিটির ডাবিং ও সম্পাদনার কাজও শেষ। এখন কালার সংশোধনের কাজ চলছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ছবিটির পরিচালক তারিক। ‘মাটির পরী’ চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করছেন- সায়মন সাদিক, মৌমিতা মৌ এবং নবাগত সাদিয়া ইসলাম লামিয়া।

Mou-Simon Matir pari shooting End-3

পরিচালক তারিক সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বিভিন্ন কারণে চলচ্চিত্রটির কাজ শেষ করতে বিলম্ব হয়েছে। কালার সংশোধনের কাজ শেষ করেই জুন মাসে সেন্সরে জমা দেওয়া সম্ভব হবে। তারপর নির্ধারণ করা হবে মুক্তির তারিখ।’

জানা গেছে, হাস্যরসাত্মক গল্পের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরার চেষ্টা করা হয়েছে। ‘মাটির পরী’ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন- কাজী হায়াত, আহমেদ শরীফ, আলেকজেন্ডার বো, বনশ্রী, সুব্রত, রেবেকা, মুক্তা হাসান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৪ সালের ২১ ফেব্রুয়ারি মহরতের মাধ্যমে এই চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। মাল্টিমিডিয়া প্রোডাকশন প্রযোজিত ‘মাটির পরী’র গানের কথা লিখেছেন- গাজী মাজহারুল আনোয়ার, সুদীপ কুমার দীপ এবং এ মিজান। সুর এবং সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...