মাহীর ‘ম্যাজিক মামনি’ ইউটিউবে রেকর্ড [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহীর অগ্নি-২ ছবির আইটেম গান ‘ম্যাজিক মামনি’ ভিডিওটি ইউটিউবে রেকর্ড করেছে।

mahi item song Magic mommy

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্র জগতে নাম্বার ওয়ান নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে মাহিয়া মাহি। মাহিয়া মাহী আইটেম গানে রেকর্ড গড়লেন। ৪ জুন ইউটিউবে প্রকাশ পায় ‘অগ্নি-২’ চলচ্চিত্রে মাহি অভিনীত আইটেম গান ‘ম্যাজিক মামনি’। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ৪ লাখের বেশিবার গানটি দেখা হয়ে গেছে।

জানা গেছে, বাংলাদেশের চলচ্চিত্রের কোনো গান সাম্প্রতিক সময়ে এই প্রথম ইউটিউবে এতোটা সাড়া জাগাতে সক্ষম হয়। এই ‘ম্যাজিক মামনি’ গানটি নিয়েও জাজ মাল্টিমিডিয়া অনলাইনে বিভিন্ন রকম প্রচার-প্রচারণা চালাচ্ছে।

Mahi 'magic mommy record YouTube

দেখা যায়, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অ্যাকশন জেসমিন’ সিনেমার ‘পান জর্দা’ গানটি এক সপ্তাহে দেড় লাখের মতো হিট হয়। আবার বর্তমান সময়ের সবচেয়ে সমালোচিত মডেল ও অভিনেত্রী হ্যাপীর মডেল হওয়া একটি মিউজিক ভিডিও প্রথম সপ্তাহে দুই লাখের মতা হিট হয়। অথচ মাহীর ‘ম্যাজিক মামনি’ প্রথম সপ্তাহে দেখেছেন ৪ লাখ দর্শক!

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কোলকাতার এসকে মুভিজ প্রযোজিত ‘অগ্নি ২’ যৌথভাবে পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী ও হিমাংশু। রোজার ঈদে বাংলাদেশ ও ভারতে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতিও চলছে। সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন ঢাকার মাহিয়া মাহী ও কোলকাতার ওম।

রিদ্দি লিখেছেন ‘ম্যাজিক মামনি’ গানটি। সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। কণ্ঠ দিয়েছেন নেহা কাক্কার। ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের নাম্বার ওয়ান নায়িকা হিসেবে মাহিয়া মাহী এবার আইটেম গানে রেকর্ড গড়লেন।

উল্লেখ্য, গত বছর মুক্তি পাওয়া ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’ ছবির সিকুয়েল হলো এই ‘অগ্নি-২’। প্রথমবার একক প্রযোজনায় হলেও এবার যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এই ছবিটি। ‘অগ্নি-২’ তে অভিনয় করেছেন মাহিয়া মাহী, ওম, আশীষ বিদ্যার্থী , টাইগার রবি প্রমুখ।

আবার দেখুন সেই ‘ম্যাজিক মামনি’ গানের ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...