কোলকাতার সোহমের অভিষেক হচ্ছে বাংলাদেশের ছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে বেশ টপে থাকা কোলকাতার বাংলা ছবির নায়ক সোহমের অভিষেক ঘটতে যাচ্ছে বাংলাদেশের ছবিতে। ‘আমার প্রেম তুমি’ নামে ছবির শুটিং শুরু হয়েছে ১০ জুন।

Kolkata & Bangladesh

বর্তমান সময়ে বেশ ফর্মে রয়েছেন কোলকাতার বাংলা ছবির নায়ক সোহম। বাংলাদেশের ছবিতে কাজ করা নিয়ে অনেকদিন থেকেই কথা চলছিল। বাংলাদেশের বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া এবং মিষ্টি জান্নাতের সঙ্গে ৩টি ছবিতে থাকছেন তিনি। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘আমার প্রেম তুমি’ ছবিতে মিষ্টি জান্নাতের সঙ্গে কাজের মধ্যদিয়ে টলিউডের বর্তমান সময়ের হিট নায়কের বাংলাদেশ পর্ব শুরু হলো।

Kolkata & Bangladesh-2

‘আমার প্রেম তুমি’ ছবিটি পরিচালনা করছেন সজল আহমেদ। নির্মাতা সূত্রে বলা হয়েছে, ১০ জুন হতে এর শুটিং শুরু হয়েছে। বর্তমানে পাতায়া সমুদ্রসৈকতে চলছে তিনটি গানের নির্মাণ কাজ।

Kolkata & Bangladesh-3

ছবিটির নাম প্রথমে ছিল ‘ভালোবেসে ছুঁয়ে দিলাম’ রাখা হলেও পরে তা পরিবর্তন করে রাখা হয়েছে ‘আমার প্রেম তুমি’। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের হ্যাভেন মাল্টিমিডিয়া ও বাংলাদেশের আহাম্মদ প্রোডাকশন।

Kolkata & Bangladesh-4

উল্লেখ্য, কোলকাতার অভিনেতা সোহম ‘বোঝে না সে বোঝে না্’, ‘লাভেরিয়া’, ‘বাঙালি বাবু ইংলিশ মেম’ সহ কোলকাতার বেশ কিছু ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...