ম্যাসেঞ্জার কময়ো এবার মনের ভাব বাংলায় প্রকাশ করবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ম্যাসেঞ্জার কময়ো এবার মনের ভাব বাংলায় প্রকাশ করবে। ইন্টারফেস হতে শুরু করে কনটেন্ট পর্যন্ত সবকিছুতেই খাঁটি বাঙালিয়ানার ছাপ রয়েছে এই ম্যাসেঞ্জারটিতে।

Messenger comyo

মনের ভাব প্রকাশ করার অনেক মাধ্যম থাকলেও এবার মনের ভাব খুব সহজে প্রকাশ করতে এসেছে খাঁটি বাংলা ম্যাসেঞ্জার কময়ো। ইন্টারফেস হতে শুরু করে কনটেন্ট পর্যন্ত সবকিছুতেই খাঁটি বাঙালিয়ানার ছাপ রয়েছে এই ম্যাসেঞ্জারটিতে।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, দেশের যুব সমাজের বেশির ভাগই হোয়াটসঅ্যাপ, ভাইবার, লাইন, স্ন্যাপচ্যাটসহ এই ধরনের আরও অনেকগুলো কমিউনিকেশন টুল ব্যবহার করে থাকে প্রতিদিনের যোগাযোগের জন্য। কিন্তু এই অ্যাপসগুলোর বেশির ভাগই তৈরি করা হয়েছে বিদেশী জীবনযাত্রার সঙ্গে তাল মিলিয়ে। তাই এবার বাঙালি স্টাইলে মনের ভাব প্রকাশ করা এই অ্যাপগুলোতে কখনও সম্ভব নয়। তাই বাঙালি স্টাইলে মনের কথা প্রকাশ করতে এবার আনা হয়েছে ম্যাসেঞ্জার কময়ো।

Messenger comyo-2

সংবাদ মাধ্যমকে কময়ো বলেছে, ‘কময়োর সব স্টিকার সেট এমনভাবে বানানো হয়েছে যে, যাতে সবাই প্রতিদিন এই স্টিকার দিয়ে নিজেদের মনের ভাব প্রকাশ করতে পারে। এখানে থাকছে বিখ্যাত সব প্রবাদ, ডেইলি হ্যাংআউট এবং আঞ্চলিক প্রবচন সহ অনেক কিছু।’ জানানো হয়েছে যে, গুগল প্লে-স্টোর হতে কময়ো ম্যাসেঞ্জার ফ্রি ডাউনলোড করে এটি ম্যাসেঞ্জার হিসেবে ব্যবহার করা যাবে। তাহলে আর চিন্তা কি? এবার বাংলায় মনের কথা প্রকাশ করুন।

Advertisements
Loading...