মাঝ মাঠ হতে হেড করে গোল! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা কখনও শোনা যায়নি যে, কেও মাঝ মাঠ থেকে হেড করে গোল করেছে। কিন্তু ঘটনাটি সত্যি। মাঝ মাঠ হতে হেড করে গোল করা হলো। দেখুন সেই আশ্চর্যজনক গোলের ভিডিওটি!

Head & middle field goals

নীচ মাঠ হতে একাই কাটিয়ে নিয়ে বিশ্বখ্যাত ম্যারাডোনা গোল করে ৮৬তে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এমন আরও অনেক সুন্দর গোলের রেকর্ড রয়েছে কিন্তু হেড করে মাঝ মাঠ হতে কেও কোনোদিন গোল করেছে এমনটা দেখার সৌভাগ্য হয়নি। কিন্ত এবার এমনই একটি দুর্ভেদ্য গোলের রেকর্ড হলো।

এমন একটি ঘটনা হয়েছে জাপানের সেকেন্ড ডিভিশন লিগে। ইয়োকোহামা এফসি-র সঙ্গে ফাগিয়ানো ওকায়ামা-র ম্যাচ চলছিল। ওকায়ামার সেন্টার হাফ রিউজিরো উদেয়া প্রায় ৫৮ মিটারের এই বিস্ময়কর গোলটি করেছেন। কেমনভাবে হয়েছে এই গোলটি সেটি দেখলে অবাক হতে হয়।

ভিডিও দেখলেই সকলের কাছেই পরিষ্কার হয়ে যাবে বিষয়টি। দৃশ্যটি এমন- ইয়োকোহামার গোলরক্ষক গোল কিক করেন। আর সেই কিকেই মাঝ মাঠ থেকে ফিরতি হেড করেন রিউজিরো। গোলরক্ষক কিকের কারণে তখনও অনেকটা এগিয়ে ছিলেন। বলটি অমনভাবে তার সামনে বাউন্স করে যে, তিনি লাফিয়ে তার নাগাল পাননি। শেষ পর্যন্ত দৌড়েও বলটি জালে জড়ানো হতে আটকাতে পারেননি গোলকিপার। পরে চেয়ে চেয়ে দেখলেন গোলের দৃশ্যটি!

দেখুন সেই গোলটির ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...