মনের মতো সঙ্গী খুঁজে পেতে সব বিক্রি করবেন এক নারী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মনের মতো সঙ্গী খুঁজে পেতে সব বিক্রি করলেন স্কটল্যান্ডের এক নারী। জীবনের ৪৯টি বছর অন্যের সেবায় কাটিয়ে এখন নিজের মনের মানুষ খুঁজছেন নিকি টেলর নামের ওই নারী।

A woman with a mind to sell all

এবার মধ্য বয়সে জীবনসঙ্গি খোঁজার এক অনন্য কাহিনী শোনা গেলো। জীবনের ৪৯টি বছর অন্যের সেবায় কাটিয়ে স্কটল্যান্ডের বাসিন্দা নিকি টেলর এখন নিজের মনের মানুষ খুঁজছেন। নিজের জন্য সবচেয়ে যোগ্য মানুষটিকে সারাদেশ ঘুরে খুঁজে বের করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর এজন্য তিনি কিনতে চান একটি ক্যাম্পার ভ্যান। এটিতে চড়েই তিনি খুঁজবেন তার জীবনসঙ্গীকে। এই দামি গাড়ি কিনতে পছন্দের ৩টি জিনিস ছাড়া পার্থিব সমস্ত কিছু বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিকি টেলরের এক কথা, যতদিন না তার দেখা মিলবে, ততদিন পর্যন্ত এই খোঁজা অব্যাহত থাকবে। এমনকি এই অ্যাডভেঞ্চার চলতে পারে আজীবনও! আর এই ট্রিপের জন্য গুরুত্বপূর্ণ ক্যাম্পার ভ্যান কিনতে, নিজের স্থাবর অস্থাবর সবকিছু বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন এই নারী।

সংবাদ মাধ্যমকে নিকি টেলর বলেছেন, মায়ের দেওয়া গহনা, টিভি, ফ্রিজ, বাড়ির যাবতীয় আসবাবপত্র, এমনকি নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দেবেন তিনি। শুধু বিক্রি করবেন না তার সবচেয়ে পছন্দের ৩টি জিনিস। এগুলো হলো- তাকে অনুপ্রাণিত করে এমন একটি কালো ড্রেস, একজোড়া হিল জুতো, এমনকি তার আদরের পোষা কুকুর মাইলো! বিক্রি করার জন্য নিজেকে চার সপ্তাহ সময় দিয়েছেন নিকি টেলর।

জানা যায়, পেশায় বিমানসেবিকা এবং এক পুত্র সন্তানের মা নিকি সিঙ্গেল পেরেন্ট। বাড়ি, ছেলে, চাকরি এসব সামলানো ছাড়াও কয়েক বছর ধরে অসুস্থ ছোট বোনকে নিজের কাছে রেখেছিলেন নিকি। বোনের মস্তিষ্কে রক্তক্ষরণের রোগ সারিয়ে তুলতে দিনরাত পরিশ্রমও করেছেন তিনি। এতোকিছুর পর এবার নিজের কথা ভাবতে চাইছেন নিকি টেলর।

নিকি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘ছোটবেলা হতেই আমি স্বপ্ন দেখতাম একজন দারুণ মানুষকে আমি ভালোবাসবো। কিন্তু এমন কেও কখনও আমার জীবনে আসেনি। তাই আমিই তার খোঁজে বেরোচ্ছি।’

মনের মানুষকে খুঁজতে অদ্ভূত এক অ্যাডভেঞ্চার ট্রিপ করবেন বলে সিদ্ধান্ত নিযেছেন নিকি টেলর। তিনি একটি ক্যাম্পার ভ্যান কিনে তাতে চড়ে গোটা স্কটল্যান্ড চষে বেড়াবেন সঙ্গীর খোঁজে। দেখা যাক শেষ পর্যন্ত তিনি মনের মানুষ খুঁজে পান কিনা!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...