মনের মতো সঙ্গী খুঁজে পেতে সব বিক্রি করবেন এক নারী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মনের মতো সঙ্গী খুঁজে পেতে সব বিক্রি করলেন স্কটল্যান্ডের এক নারী। জীবনের ৪৯টি বছর অন্যের সেবায় কাটিয়ে এখন নিজের মনের মানুষ খুঁজছেন নিকি টেলর নামের ওই নারী।

এবার মধ্য বয়সে জীবনসঙ্গি খোঁজার এক অনন্য কাহিনী শোনা গেলো। জীবনের ৪৯টি বছর অন্যের সেবায় কাটিয়ে স্কটল্যান্ডের বাসিন্দা নিকি টেলর এখন নিজের মনের মানুষ খুঁজছেন। নিজের জন্য সবচেয়ে যোগ্য মানুষটিকে সারাদেশ ঘুরে খুঁজে বের করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর এজন্য তিনি কিনতে চান একটি ক্যাম্পার ভ্যান। এটিতে চড়েই তিনি খুঁজবেন তার জীবনসঙ্গীকে। এই দামি গাড়ি কিনতে পছন্দের ৩টি জিনিস ছাড়া পার্থিব সমস্ত কিছু বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিকি টেলরের এক কথা, যতদিন না তার দেখা মিলবে, ততদিন পর্যন্ত এই খোঁজা অব্যাহত থাকবে। এমনকি এই অ্যাডভেঞ্চার চলতে পারে আজীবনও! আর এই ট্রিপের জন্য গুরুত্বপূর্ণ ক্যাম্পার ভ্যান কিনতে, নিজের স্থাবর অস্থাবর সবকিছু বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন এই নারী।

Related Post

সংবাদ মাধ্যমকে নিকি টেলর বলেছেন, মায়ের দেওয়া গহনা, টিভি, ফ্রিজ, বাড়ির যাবতীয় আসবাবপত্র, এমনকি নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দেবেন তিনি। শুধু বিক্রি করবেন না তার সবচেয়ে পছন্দের ৩টি জিনিস। এগুলো হলো- তাকে অনুপ্রাণিত করে এমন একটি কালো ড্রেস, একজোড়া হিল জুতো, এমনকি তার আদরের পোষা কুকুর মাইলো! বিক্রি করার জন্য নিজেকে চার সপ্তাহ সময় দিয়েছেন নিকি টেলর।

জানা যায়, পেশায় বিমানসেবিকা এবং এক পুত্র সন্তানের মা নিকি সিঙ্গেল পেরেন্ট। বাড়ি, ছেলে, চাকরি এসব সামলানো ছাড়াও কয়েক বছর ধরে অসুস্থ ছোট বোনকে নিজের কাছে রেখেছিলেন নিকি। বোনের মস্তিষ্কে রক্তক্ষরণের রোগ সারিয়ে তুলতে দিনরাত পরিশ্রমও করেছেন তিনি। এতোকিছুর পর এবার নিজের কথা ভাবতে চাইছেন নিকি টেলর।

নিকি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘ছোটবেলা হতেই আমি স্বপ্ন দেখতাম একজন দারুণ মানুষকে আমি ভালোবাসবো। কিন্তু এমন কেও কখনও আমার জীবনে আসেনি। তাই আমিই তার খোঁজে বেরোচ্ছি।’

মনের মানুষকে খুঁজতে অদ্ভূত এক অ্যাডভেঞ্চার ট্রিপ করবেন বলে সিদ্ধান্ত নিযেছেন নিকি টেলর। তিনি একটি ক্যাম্পার ভ্যান কিনে তাতে চড়ে গোটা স্কটল্যান্ড চষে বেড়াবেন সঙ্গীর খোঁজে। দেখা যাক শেষ পর্যন্ত তিনি মনের মানুষ খুঁজে পান কিনা!

This post was last modified on জুন ২৩, ২০২১ 2:10 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

অসম্ভব সুন্দর এক প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২১ অক্টোবর ২০২৪ খৃস্টাব্দ, ৫ কার্তিক ১৪৩১…

% দিন আগে

হাই প্রেশার গর্ভাবস্থায় বিপদে ফেলতে পারে: সমস্যা হতে বাঁচার কৌশল জানালেন বিশেষজ্ঞ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে সময়টিতে বেশি সজাগ থাকতে হয় সেটি হলো গর্ভাবস্থা। এই…

% দিন আগে

ব্যাংকিং সেবা উন্নত করতে ইউসিবি এবং ডি মানির মধ্যে অংশীদারিত্ব চুক্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য ব্যাংকিং সেবা উন্নত করার লক্ষ্যে দেশের প্রথম প্রজন্মের…

% দিন আগে

অতিরিক্ত প্রমোশনাল এসএমএস: তিন শীর্ষ মোবাইল অপারেটরকে জরিমানা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সতর্ক করার পরও গ্রাহকদের অতিরিক্ত প্রমোশনাল এসএমএস পাঠানোর কারণে গ্রামীণফোন,…

% দিন আগে

শাকিবের ‘তুফান’ সিনেমা মুক্তি পাচ্ছে উর্দু ভাষায়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তুফান নিয়ে নতুন করে বলার কিছু নেই। দেশের মাটিতে ব্যাপক…

% দিন আগে

রাজধানী মস্কোসহ রাশিয়ার বিভিন্ন অঞ্চলে ইউক্রেনের ড্রোন হামলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাশিয়ার রাজধানী মস্কো ও দেশটির পশ্চিমাঞ্চলের বিভিন্ন লক্ষ্যবস্তুতে শনিবার রাত…

% দিন আগে