দি ঢাকা টাইমস্ এর নিউজে ঢুকতে Follow Link এ ক্লিক করুন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত কয়েকদিন ধরে ফেসবুক হতে দি ঢাকা টাইমস্ এর নিউজে ঢুকতে সমস্যা হচ্ছে। ফেসবুক কর্তৃপক্ষের কিছু পরিবর্তনের কারণে এমনটি ঘটছে। নিউজে ঢুকতে ক্লিক করার পর Follow Link এ ক্লিক করুন।

Dhaka Times Read News Click to Follow Link

গত কয়েকদিন ধরে ফেসবুক হতে দি ঢাকা টাইমস্ এর নিউজে ঢুকতে সমস্যা হচ্ছে। ফেসবুক কর্তৃপক্ষের কিছু পরিবর্তনের কারণে এমনটি ঘটছে। যে কারণে অনেকেই অভিযোগ করেছেন যে তারা প্রয়োজনীয় নিউজ পড়তে পারছেন না। কারণ নিউজে ঢুকতে ক্লিক করার পর ফেসবুকের একটি পেজ আসছে। যে পেজটিতে লেখা দুটি বাটন রয়েছে বামটিতে Go Back তারা ডানে রয়েছে Follow Link এর বাটন। নিউজে ঢুকতে হলে Follow Link এর বাটন এ ক্লিক করুন। তাহলে আপনার কাঙ্খিত নিউজ পড়তে পারবেন।

ফেসবুকের কারিগরি পরিবর্তনের কারণে দি ঢাকা টাইমস্ এর গ্রাহকদের সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দু:খিত। আশা করি পাঠকরা বিষয়টি অনুধাবন করতে পারবেন এবং Follow Link বাটন এ ক্লিক করে পুর্বের মতোই দি ঢাকা টাইমস্ এর সকল নিউজ পড়তে পারবেন।

দি ঢাকা টাইমস্ সব সময় পাঠকদের কথা চিন্তা করে রুচিশীল লাইফস্টাইল খবর/আর্টিক্যাল প্রকাশ করে আসছে। আপনাদের আগ্রহ ও সদিচ্ছা দেখে আমরাও মুগ্ধ ও অনুপ্রাণিত। আপনাদের একান্ত সহযোগিতা আমাদের কাম্য।

Advertisements
Loading...