বাংলাদেশকে শক্তিশালী হিসেবে মন্তব্য করলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রিকেট খেলায় বাংলাদেশ কতটা এগিয়েছে সেটি আন্তর্জাতিক খ্যাতিমান খেলোয়াড়তদের মন্তব্য থেকেই প্রমাণ মিলছে। বাংলাদেশকে শক্তিশালি হিসেবে মন্তব্য করলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার।

Bangladesh cricket powerful

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ভারতীয় টিভি চ্যানেল এনডিটিভির সঙ্গে এক ভিডিও সংলাপে কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার বলেছেন, ‘বিশ্ব ক্রিকেটে বাংলাদেশকে ‘বাচ্চা’ বলে উপহাস করা হলেও তারা কিন্তু এখন আর ‘বাচ্চা’ নেই।’ ভারতের পরাজয়ে বেদনা হয়তো রয়েছে, কিন্তু সেই বেদনা ছাপিয়ে দারুণ খুশি গাভাস্কার। বাংলাদেশের জন্য একরাশ শুভেচ্ছাই জানিয়েছেন ক্রিকেটের এই জীবন্ত কিংবদন্তি।

সুনীল গাভাস্কার মনে করেন, এই সিরিজের প্রথম দুটো ম্যাচ দেখে অবশ্যই বলতে হবে ভারতের চেয়ে বাংলাদেশ ভালো দল। তিনি বলেছেন, এই সিরিজে বাংলাদেশ নিজেদের সেরা দল হিসেবে প্রমাণ করেছে। তারা মাঠের লড়াইয়ে প্রমাণ করেছে, ভারতের সঙ্গে নিজেদের পার্থক্যটা।

বাংলাদেশের দর্শকদের প্রশংসা করে সুনীল গাভাস্কার বলেন, ‘সত্যিই অনন্য-অসাধারণ বাংলাদেশের দর্শকরা। তারা সব সময়ই বাংলাদেশ দলের সঙ্গে থেকেছেন। দলের পারফরম্যান্স ভালো-মন্দ যাই হোক দলকে উৎসাহ দিয়ে গেছেন। ভালো লাগছে এই ভেবে যে, বাংলাদেশের দর্শকরা এতো দিনে তাদের ভালোবাসার প্রতিদান পেতে শুরু করেছেন।’

ক্রিকেটের এই কিংবদন্তি সুনীল গাভাস্কার আরও বলেছেন, ‘একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ এখন অবশ্যই একটা শক্তি।’ ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুটি ওয়ানডে সম্পর্কে তার বক্তব্য হলো, ‘এই দুটি জয়ই প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে দেওয়া। জয়ের ব্যবধান দেখুন- দুটিতেই বড় ব্যবধানে হেরেছে ভারত।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...