‘জয় হবেই হবে’ শিরোনামে পড়শির নতুন মিউজিক ভিডিও [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘জয় হবেই হবে’ শিরোনামে পড়শির নতুন মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে। ২০ জুন রাতে পড়শি প্রকাশ করেন তাঁর গাওয়া জনপ্রিয় গান ‘জয় হবেই হবে’-এর মিউজিক ভিডিওটি।

Porshi music video

‘জয় হবেই হবে’ শিরোনামে পড়শির নতুন মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে। ২০ জুন রাতে পড়শি প্রকাশ করেন তাঁর গাওয়া জনপ্রিয় গান ‘জয় হবেই হবে’-এর মিউজিক ভিডিওটি। দেশ ও দেশের খেলাকে কেন্দ্র করে নির্মিত গানের এই ভিডিওটি অনেকবার প্রকাশ করতে চেয়েও তারিখ পিছিয়ে যায়।

জানা গেছে, রবিউল ইসলাম জীবনের লেখা এই গানটির সুর এবং সংগীতায়োজন করেছেন ইমরান ও ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ঢাকাসহ সিলেট, কক্সবাজার, বান্দরবানের বেশ কিছু জায়গায় ভিডিওটির দৃশ্য ধারণ করা হয়। ভিডিওতে পড়শিকে শাস্ত্রীয় নৃত্যশিল্পী হিসেবে দেখা যাবে। গানটিতে পড়শির সঙ্গে মডেল হয়েছেন সোয়েল সিরাজ ও আশফাক রানা।

ভারত-বাংলাদেশের ক্রিকেট ম্যাচ চলছে। এমন সময়ে পড়শির গানটি সবাই পছন্দ করবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। পড়শি নিজেও ক্রিকেট খেলা পছন্দ করেন। পড়শি বাসার সবাইকে নিয়ে খেলা দেখতে পছন্দ করেন। বাংলাদেশের খেলোয়াড় মুশফিকের খেলা খুব পছন্দ করেন পড়শি। ভিডিওর একটি অংশে পড়শি ক্রিকেট খেলছে এমন দৃশ্যও দেখা যায়।

পড়শি বলেছেন, ‘গানটি দেশের গান। আমাদের দেশের ক্রিকেটাররা অনেক সুনাম অর্জন করেছে। তাই ভিডিওটিতে দেশের অন্যান্য ঐতিহ্যের সঙ্গে আমরা ক্রিকেটও রেখেছি। আশা করছি গানটির মতো ভিডিওটিও সবাই অনেক পছন্দ করবেন।’

দেখুন পড়শির মিউজিক ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...