‘রাজনীতি’ চলচ্চিত্রে নবাগতা পিয়ার সঙ্গে জুটি গড়ছেন শাকিব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘রাজনীতি’ চলচ্চিত্রে নবাগতা পিয়ার সঙ্গে জুটি গড়ছেন শাকিব খান। এন এস বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটি মূলত রাজনৈতিক কাহিনীনির্ভর।

Politics & Sakib-Peya Bipasa

ঢাকার চলচ্চিত্রের বর্তমান সময়ের ক্রেজ শাকিব খান আগের মতোই এবর জুটি করতে যাচ্ছেন এক নবাগতা পিয়া বিপাশার সঙ্গে। এন এস বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ নামে এই চলচ্চিত্রটি মূলত রাজনৈতিক কাহিনীনির্ভর।

Politics & Sakib-Peya Bipasa-2

জানা গেছে, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে আন্তর্জাতিক সাফল্যের পর এন এস বুলবুলের এটিই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। ‘রাজনীতি’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী ও চিত্রনাট্যও লিখেছেন এন এস বুলবুল নিজেই।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘পরিচালক নবাগত, কিন্তু বুলবুলের পরিকল্পনাগুলো সত্যিই অসাধারণ। আমি তার চিত্রনাট্য পড়েছি। খুব ভালো লিখেছে।’

Politics & Sakib-Peya Bipasa-3

নবাগতা পিয়া বলেছেন, ‘শাকিব খান ইন্ডাস্ট্রির এক নম্বর তারকা। তাঁর সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া নিশ্চয়ই সৌভাগ্যের ব্যাপার। সিনেমাটির কাহিনী নায়কনির্ভর হলেও নায়িকার যথেষ্ট ভূমিকা থাকছে। বুলবুল বিশ্বাসের সঙ্গে কাজ করতে পারাও সৌভাগ্যের ব্যাপার। স্বল্পদৈর্ঘ্যের পর তিনি এবার পূর্ণদৈর্ঘ্যেও সফল হবেন।’

Politics & Sakib-Peya Bipasa-4Politics & Sakib-Peya Bipasa-4

সিনেমাটির কাহিনী এমন- দক্ষিণ আফ্রিকায় জন্ম নেওয়া বাংলাদেশী বংশোদ্ভূত অয়ন ঘটনাচক্রে জড়িয়ে পড়েন বাংলাদেশের রাজনীতিতে। এক সময় তিনি প্রেমে পড়েন পুরান ঢাকার মেয়ে অর্ষার। ওদিকে অয়নের ভাই শাকিলেরও ভালো লাগে অর্ষাকে। এমন একটি কাহিনী নিয়ে শুরু হয় দ্বন্দ্ব।

সিনেমার অন্যান্যরা হলেন- পীযূস বন্দোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, আলীরাজ। ছবিটির শুটিং হয়েছে দেশের বাইরের বিভিন্ন লোকেশনে। বাংলাদেশ অংশের কাজ শুরু হবে মধ্য আগস্টে। সিনেমাটির জন্য সংগীতায়োজন করছেন অদিত এবং ফুয়াদ আল মুক্তাদির।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...