নায়করাজ রাজ্জাক লাইফ সাপোর্টে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের সাড়া জাগানো চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাক এখনও শঙ্কামুক্ত নন। তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ২৬ জুন দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

Razzak life support

এক সময়ের সাড়া জাগানো চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাক এখনও শঙ্কামুক্ত নন। তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ২৬ জুন দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

গত ২৬ জুন দুপুরের পর হাসপাতালে ভর্তি হন রাজ্জাক। শারীরিক অবস্থার অবনতি ঘটায় পরদিন সন্ধ্যায় তাকে স্থানান্তর করা হয় হাসপাতালের আইসিইউতে। অবস্থার অবনতি ঘটলে তাকে কৃত্রিম শ্বাস দিয়ে রাখা হয়।

বর্তমানে নায়ক রাজ রাজ্জাক হাসপাতালের লাইফ সাপোর্টে রয়েছেন। গতকাল রবিবার রাত ১০টার দিক হতে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়।

সংবাদ মাধ্যমকে রাজ্জাকের ছোট ছেলে নায়ক সম্রাট জানিয়েছেন, শুক্রবার রাজ্জাকের শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সম্রাট তার পরিবারের পক্ষে তার পিতার সুস্থতার জন্য সবার কাছে দোওয়া চেয়েছেন।

জহির রায়হান পরিচালিত ‘বেহুলা’ ছবিতে নায়ক হিসেবে প্রথম অভিনয় করেন রাজ্জাক। এই ছবিতে তার বিপরীতে ছিলেন সুচন্দা। নায়করাজ ‘কি যে করি’ ছবিতে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। মোট চারবার তিনি জাতীয় সম্মাননা পেয়েছেন। ২০১১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তিনি আজীবন সম্মাননাও অর্জন করেন। নায়করাজ শুধু নায়ক হিসেবেই নয়, পরিচালক হিসেবেও সফলতা অর্জন করেন। তিনি সর্বশেষ ‘আয়না কাহিনী’ ছবিটি নির্মাণ করেছেন। চলচ্চিত্রের বাইরে জাতিসংঘ জনসংখ্যা তহবিলের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছেন এই গুনি অভিনেতা আবদুর রাজ্জাক।

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...