ডি-লিংকের ইউএসবি রাউটারে ঈদ উপলক্ষে ছাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডি-লিংকের ইউএসবি রাউটারে ঈদ উপলক্ষে ছাড় দেওয়া হয়েছে। পেনড্রাইভ আকৃতির ডি-লিংক ব্র্যান্ডের রাউটারটি একইসঙ্গে মডেম ও রাউটার হিসেবে কাজ করে।

D-Link 710 USB router

ডি-লিংকের ইউএসবি রাউটারে ঈদ উপলক্ষে ছাড় দেওয়া হয়েছে। পেনড্রাইভ আকৃতির ডি-লিংক ব্র্যান্ডের রাউটারটির একটি বড় গুণ হলো একইসঙ্গে মডেম ও রাউটার হিসেবে এটি কাজ করে। একই ডিভাইস থেকে ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাব ও স্মার্টফোনে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধাযুক্ত এই ইউএসবি রাউটার দেশের বাজারে এনেছে কম্পিউটার সোর্স।

সংবাদ মাধ্যমকে কম্পিউটার সোর্স জানিয়েছে, ‘এই ডি-লিংক ইউএসবি রাউটারটিতে জিএসএম মডিউলের সিমও ব্যবহার করা যায়। ডাউনলোড গতি ২১ এমবিপিএস। আর এটিতে আপলোড স্পিড ১১ দশমিক ৪ এমবিপিএস। নিরাপত্তার জন্য এই থ্রিজি রাউটারটিতে আরও রয়েছে ফায়ারওয়াল প্রোটেকশন। একসঙ্গে ৮ জন পর্যন্ত ব্যবহার করতে পারবেন এই রাউটারটি। রাউটারটি ২১০০ মেগাহার্টজ গতির থ্রিজি ফ্রিকোয়েন্সিতে ইন্টারনেট সংযোগ ছড়িয়ে দিতে পারে।

জানা গেছে, রাউটারটির দাম ৩ হাজার ৫০০ টাকা। তবে ঈদ উপলক্ষে রাউটারটিতে ১০ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশে ডি-লিংক পরিবেশক কম্পিউটার সোর্স। পুরো রোজা ভর এই ছাড়ের আওতায় আপনিও কিনতে পারেন এই ৭১০ মডেলের লে পেটিট রাউটারটি।

Advertisements
Loading...