মাছরাঙা টিভিতে শাকিব-জয়া একসঙ্গে ঈদ আয়োজনে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে অভিনয় জগতের জনপ্রিয় দুই ব্যক্তিত্ব শাকিব-জয়া মাছরাঙা টিভিতে একসঙ্গে হাজির হবেন ঈদ আয়োজনে।

Eid-together Shakib-Joya

অভিনয় জগতের দুই জনপ্রিয় ব্যক্তিত্ব শাকিব খান ও জয়া আহসান এই প্রথমবারের মতো একসঙ্গে ছোট পর্দায় হাজির হবে। মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ আয়োজন কেমিস্ট্রি’তে এ জুটিকে হাজির করেছেন উপস্থাপক রুমানা মালিক মুনমুন।

Eid-together Shakib-Joya-2

সম্প্রতি মাছরাঙা স্টুডিওতে এই বিশেষ পর্বের ধারণও সম্পন্ন হয়েছে। এ যাবত জয়া-শাকিব একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছেন। ইতিমধ্যে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে। আগামী কোরবানীর ঈদে মুক্তি পাবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’।

Eid-together Shakib-Joya-3

বর্তমান সময়ের এই জনপ্রিয় জুটিকে দর্শক-প্রদর্শক-নির্মাতাদের পছন্দ করায় তারা প্রায় অর্ধ ডজন ছবিতে একসঙ্গে কাজ করার প্রস্তাব ইতিমধ্যেই পেয়েছেন- কথাচ্ছলে সেটিই জানালেন তারা।

Eid-together Shakib-Joya-4

শাকিব খান জানিয়েছেন, ‘জয়া আহসন তার ড্রিমগার্ল। দুজনই তাদের বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছেন এ অনুষ্ঠানে। জয়া কতটুকু ফিল্মি হয়ে উঠতে পেরেছেন, শাকিব খান কতটুকু মধ্যবিত্ত দর্শকদের প্রেক্ষাগৃহে টানতে পেরেছেন- সবকিছুরই উত্তর দিয়েছেন এই দুজন। অবশ্য নিজেদের আত্মসমালোচনাও করেছেন অকপটে। তাদের ঘিরে সব ধরনের সমালোচনার উত্তরও দিয়েছেন শাকিব ও জয়া। রুম্মান রশীদ খানের গ্রন্থনা এবং সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ নামের এই বিশেষ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে ঈদের পরদিন প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...