গোলের রেকর্ড: এক ম্যাচেই ৩৮ গোল! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গোলের রেকর্ড গড়লো ফিজি। সেখানে এক ম্যাচেই ৩৮ গোল হলো! ফেডারেটেড স্টেটস অব মাইক্রোনেসিয়াকে গোল বন্যায় ভাসিয়ে ৩৮-০ গোলের বিশাল জয় তুলে নেয় ফিজি।

38 goals in one match

গোলের রেকর্ড গড়লো ফিজি। সেখানে এক ম্যাচেই ৩৮ গোল হলো! ফেডারেটেড স্টেটস অব মাইক্রোনেসিয়াকে গোল বন্যায় ভাসিয়ে ৩৮-০ গোলের বিশাল জয় তুলে নেয় ফিজি। এর মাধ্যমে আন্তজার্তিক ফুটবলে সর্বোচ্চ সংখ্যক গোল দেওয়ার এক অবিশ্বাস্য রেকর্ড সৃষ্টি হয়েছে গত রবিবার প্যাসিফিক অঞ্চলের টুর্নামেন্টের এক ফুটবল ম্যাচে।

38 goals in one match-2

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, মাইক্রোনেসিয়ার দুঃস্বপ্নের রচনাকারী হিসেবে প্রধান ভুমিকা রাখেন ফিজির খেলোয়াড় অ্যান্টোনিও টুইভুনা। তিনি একাই ১০ গোল করে মাইক্রোনেসিয়ার রক্ষণভাগকে তছনছ করে দেন। ফিজির খেলোয়াড়দের একের পর সফল আক্রমণে ম্যাচের প্রথমার্ধেই গোল হয় ২১-০। বাকি গোলগুলো হয় খেলার দ্বিতীয়ার্ধে।

বিস্ময়কর এই জয় দীর্ঘদিন ধরে বিদ্যমান আমেরিকান সামোয়ার বিপক্ষে অস্ট্রেলীয়ার ৩১-০ ব্যবধানের সর্বোচ্চ গোলের ব্যবধানে জয়ের রেকর্ডটি ভেঙ্গে দিলো। ২০০২ বিশ্বকাপের অংশগ্রহণকারী দেশ নির্ধারণে ওসেনিয়া কনফেডারেশনের খেলায় ২০০১ সালে আগের রেকর্ডটি করে অস্ট্রেলীয়া।

দেখুন ভিডিওতে গোলের কিছু বহর দেখুন

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...