ঈদ উপলক্ষে কমছে অভ্যন্তরীণ বিমান ভাড়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ উপলক্ষে কমছে অভ্যন্তরীণ বিমান ভাড়া। সেইসঙ্গে থাকছে বিশেষ ফ্লাইটও। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ সবরুটেই বিমান ভাড়া কমানোর এই ঘোষণা দিয়েছে।

Eid Air Discount

ঈদ উপলক্ষে কমছে অভ্যন্তরীণ বিমান ভাড়া। সেইসঙ্গে থাকছে বিশেষ ফ্লাইটও। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ সবরুটেই বিমান ভাড়া কমানোর এই ঘোষণা দিয়েছে। যাত্রীদের বাড়তি চাপ থাকায় ১৫ জুলাই হতে যশোর, রাজশাহী এবং সৈয়দপুরে ‘বিশেষ-অতিরিক্ত’ ফ্লাইট চালু করছে এই সংস্থাটি। গতকাল বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক খান মোশাররফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিমানের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, এই হ্রাসকৃত ভাড়া কেবলমাত্র ঈদ উপলক্ষে ৩১ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে। বর্ণিত সময়ে ঢাকা হতে যে কোনো অভ্যন্তরীণ গন্তব্যে সময়ভেদে ২০০ হতে ৫০০ টাকা পর্যন্ত হ্রাসকৃত ভাড়ায় ভ্রমণ করা যাবে। এছাড়া অভ্যন্তরীণ যে কোনো গন্তব্য হতে ঢাকায় ফিরতে ১ হাজার টাকা পর্যন্ত ভাড়া কমানো হয়েছে।

অপরদিকে লন্ডন হতে আসা সিলেট-ঢাকা বিজি-৬০৭ ফ্লাইটে প্রতি শনিবার ট্যাক্সসহ মাত্র ২ হাজার টাকা ও মঙ্গল, বৃহস্পতি এবং শনিবার বিজি-৬০৫ ফ্লাইটে ট্যাক্সসহ মাত্র ২ হাজার ৫শ’ টাকায় ভ্রমণ করা যাবে বলে ঘোষণা করা হয়েছে।

বিমানের ওয়েবসাইট www.biman-airline.com এ ভিজিট করে ‘বিশেষ ঈদ অফার’ বিষয়ে বিস্তারিত যেনে নিতে বলা হয়েছে।

Advertisements
Loading...