মাত্র ১ রুপিতেই পাওয়া যাবে বিমানের টিকিট!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কেও হয়তো এমন একটি খবরে ভাবতে পারেন এটি ভুয়া খবর। কিন্তু আসলে খবরটি সত্য। ভারতে মাত্র ১ রুপিতেই পাওয়া যাবে বিমানের টিকিট!

Flight tickets can be found just 1 rupitei

মাত্র ১ রুপিতে বিমানে ভ্রমনের সুযোগ দিতে যাচেছ ভারতের ‘স্পাইস জেট’ নামে একটি বেসরকারি বিমান পরিবহন সংস্থা। কর ও অন্যান্য ফি বাদে দেশের অভ্যন্তরে বিমানে যাতায়াতের জন্য যাত্রীদের জন্য এই অফার দেওয়া হয়েছে সীমিত সময়ের জন্য।

গত মঙ্গলবার এক প্রেস বিবৃতিতে এই অফারের ঘোষণা দিয়ে স্পাইস জেট বলেছে, জুলাই হতে আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত ওই টিকিটে ভ্রমণ করা যাবে। টিকিটের বুকিং বুধবার হতে শুরু হয়ে পরবর্তি ৩দিন চালু থাকবে এই অফারে- এমনটি জানানো হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, কর ও অন্যান্য ফি বাদে মাত্র ১ রুপি মূল্যের প্রায় ১ লাখ টিকিট বিক্রি করা হবে। অবশ্য একটা শর্তও থাকছে এতে। শর্তটি হলো যাওয়া এবং আসার টিকিট কাটতে হবে। রিটার্ন টিকিট কিনতে হবে স্পাইস জেট নির্ধারিত স্বাভাবিক দামে।

স্পাইস জেট আরও জানিয়েছে, রেড হট স্পাইসি নামে ওই অফারে শুধু অ্যাপল আইওএস ও অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের জন্য স্পাইস জেটের নয়া মোবাইল অ্যাপের মাধ্যমে ১ রুপি মূল্যের ওই টিকিট কাটা যাবে- অন্য কোনও সূত্রে এই টিকিট কাটার সুবিধা থাকবে না। ওই অ্যাপ স্পাইস জেট কিওয়ার্ড টাইপ করে, তাতে গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর হতে বিনামূল্যে মোবাইলে ডাউনলোড করা যাবে। একটি মোবাইল হতে যাওয়া-আসার মাত্র দুটি করে টিকিট কাটা যাবে বলে জানানো হয়েছে।

Advertisements
Loading...