প্যানাসনিক কম বাজেটের নতুন স্মার্টফোন আনছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোন আরও সকলের কাছে সহজতর করতে প্যানাসনিক কম বাজেটের নতুন স্মার্টফোন আনছে। শীঘ্রই প্যানাসনিকে T33 মডেলটি বাজারে পাওয়া যাবে।

PanasonicT33-01

স্মার্টফোন আরও সকলের কাছে সহজতর করতে প্যানাসনিক কম বাজেটের নতুন স্মার্টফোন আনছে। শীঘ্রই প্যানাসনিকে T33 মডেলটি বাজারে পাওয়া যাবে। ডুয়াল সিমের প্যানাসনিকের এই ফোনটির দাম পড়বে ৪ হাজার ৪৯০ টাকা। জানা গেছে, প্যানাসনিকের নয়া এই স্মার্টফোনটির অপারেটিং সিস্টেমে থাকবে ৪.৪.২ কিটক্যাট ভার্সন।

সেইসঙ্গে এই ফোনে রয়েছে ১.২ গিগাহার্ৎজ প্রসেসর এবং ৫১২ এমবি ব়্যাম। প্যানাসনিকের কম বাজেটের এই ফোনটিতে ফ্রন্ট ও রিয়ার দুটি ক্যামেরায় রয়েছে। এতে রয়েছে ৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য ফ্রন্টে রয়েছে ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা।

জানা গেছে, ৪ ইঞ্চি এইচডি স্ক্রিণের এই স্মার্টফোনটিতে ইন্টারনাল মেমোরি রয়েছে ৪ জিবি। তবে ব্যবহারকারী চাইলে এই মেমোরিকে ৩২ জিবি পর্যন্ত বাড়াতেও পারবেন। প্যানাসনিকের নতুন এই স্মার্টফোনটির ব্যাটারিও বেশ শক্তিশালী। রয়েছে ১৫০০ এমএএইচ ব্যাটারি। একাধিক রঙে খুব শীঘ্রই দেশের বাজারে নয়া এই ফোনটি পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...