অভিনয় থেকে দূরে সরে যাচ্ছেন চিত্রনায়িকা সাহারা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতিষ্ঠিত নায়কদের সঙ্গে অভিনয় করেও চিত্রনায়িকা সাহারার দিনকাল এখন ভালো যাচ্ছে না! বড় পর্দায় স্থায়ীভাবে অভিনয় করার ইচ্ছা নিয়েই চলচ্চিত্র জগতে এসেছিলেন সাহারা।

Citranayika Acting away & Sahara

প্রতিষ্ঠিত নায়কদের সঙ্গে অভিনয় করেও চিত্রনায়িকা সাহারার দিনকাল এখন ভালো যাচ্ছে না! বড় পর্দায় স্থায়ীভাবে অভিনয় করার ইচ্ছা নিয়েই চলচ্চিত্র জগতে এসেছিলেন সাহারা। এক্সট্রা হতে তিনি হিট নায়িকার তকমাও পেয়েছিলেন এক সময়। কিন্তু বিয়ে তার জন্য কাল হয়ে দাঁড়ালো। বিয়ের পর স্বামী এবং শ্বশুর বাড়ির বাধায় চলচ্চিত্রে ফিরতে পারছেন না তিনি। হারিয়ে যেতে বসেছেন চলচ্চিত্র থেকে।

Citranayika Acting away & Sahara-2

নায়িকা সাহারার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে। এরপর ২০০৬ সালে শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবিতে অনবদ্য এক অভিনয় করে সেরা নায়িকার আসন দখল করে নেন সাহারা। এরপর একের পর এক প্রচুর হিট ছবি উপহার দিয়ে আসছিলেন তিনি। কিন্তু ২০১৩ সালে হঠাৎ করে গোপন বিয়ের পর অনেকটা গৃহবন্দি হয়ে পড়েন নায়িকা সাহারা। কারণ সাহারার স্বামী এবং স্বামীর পরিবার চান তাদের বউ পুরোদস্তুর গৃহিণী হয়ে ঘর-সংসার করুক। কিন্তু সাহারা চান অন্য দশজন বিয়ে করা অভিনেত্রীর মতোই সংসার এবং অভিনয় চালিয়ে যেতে। এতে স্বামী ও স্বামীর পরিবার মতো না দেওয়ায় প্রচণ্ড মানসিক চাপ এবং মনোকষ্টে ভুগছেন নায়িকা সাহারা। নতুন সংসারে ঝড় ওঠুক এটি চান না বলেই মনের কষ্ট মনে চেপে রেখেছেন নায়িকা সাহারা। তবে তিনি সব সময় মনে প্রাণে চান অভিনয় চালিয়ে যেতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...