কপিলের অনুষ্ঠানে প্রকাশ্যে দুই নায়িকার মারামারি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নায়িকাদের চুলোচুলির খবর আগেও আমরা দেখেছি। কিন্তু এবার একটু ব্যতিক্রমি ঘটনা ঘটলো। কপিলের অনুষ্ঠানে প্রকাশ্যে দুই নায়িকার মারামারিতে হতভম্ব উপস্থিত সবাই!

two heroines publicly fights

নায়িকাদের চুলোচুলির খবর আগেও আমরা দেখেছি। কিন্তু এবার একটু ব্যতিক্রমি ঘটনা ঘটলো। কপিলের অনুষ্ঠানে প্রকাশ্যে দুই নায়িকার মারামারিতে হতভম্ব উপস্থিত সবাই! আর এই ঘটনার সাক্ষী থেকে গেলেন কাপিল শর্মার কমেডি শো।

মেকআপ ভ্যান থেকেই মূলত এই বিবাদের শুরু। দু-এক কথায়, হঠাৎ তুমুল ঝগড়া বেঁধে যায় ‘দ্য এক্সপোজ’ ছবির দুই নায়িকা সোনালি রাওত এবং জোয়া আফরোজির মধ্যে। মেকআপ ভ্যানের বাইরে থেকেই নাকি এসময় শোনা যায় দুই নায়িকার চিৎকার, খারাপ ভাষায় গালিগালাজ ইত্যাদি।

আসলে কি ঘটছে বাইরে থেকে কেওই বুঝতেই পারছিলেন না। এমনকি ঝগড়ায় মত্ত হয়ে দুম করে ভ্যান হতে বেরিয়ে এসেও আবার সবার সামনেও ফের ঝগড়ায় মেতে ওঠেন দুই নায়িকা সোনালি-জোয়া। তবে এবার আরও একধাপ এগিয়ে শুধু মুখে নয়, চটাশ করে সোনালির গালে পড়ে জোয়ার এক চড়। এরপর জোয়া যায় কোথায়? চড় খেয়ে ক্ষিপ্ত সোনালি চুল ধরে একেবারে টেনে ফেলে দেন জোয়াকে। জোয়াও ছাড়ার পাত্রী নন, শুরু হয় পুরো ঘুষাঘুষি।

সে সময়ই আর্বিভাব ঘটে ছবির নায়ক হিমেশ রেশমিয়াঁর। তিনি অনেক কষ্টে পরিস্থিতি আয়ত্তে আনেন দুই নায়িকাকে বুঝিয়ে-শুনিয়ে। নিজের শোয়ে এরকম কাণ্ড দেখে হতবাক পরিচালক কাপিল শর্মা নিজেও।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...