স্মার্টফোনের থেকেও চিকন টিভি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার স্মার্টফোনের থেকেও চিকন টিভি বাজারে এসেছে। ভারতের বাজারে অ্যান্ড্রয়েড শক্তিসম্পন্ন টিভি ছেড়েছে জাপানের ইলেকট্রনিক্স কোম্পানি সনি।

thin TV

এবার স্মার্টফোনের থেকেও চিকন টিভি বাজারে এসেছে। ভারতের বাজারে অ্যান্ড্রয়েড শক্তিসম্পন্ন টিভি ছেড়েছে জাপানের ইলেকট্রনিক্স কোম্পানি সনি। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বিশ্বের সবচেয়ে চিকন ফোরকে লেড ফরমেটের টিভিসহ ৫টি টিভি ভারতের বাজারে ছেড়েছে সনি। যারমধ্যে ফোরকে লেড ফরমেটের টিভিটি হবে স্মার্টফোনের থেকেও চিকন। প্রতিষ্ঠানটি দাবি করেছে যে, ৪.৯ মিমি. পুরুত্বের এই টিভি আইফোন ৬ ও সনি এক্সপেরিয়া জেডথ্রি’র থেকেও চিকন!

সংবাদ মাধ্যমের তথ্য মতে, গুগলের লেটেস্ট অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেমে চালিত টিভিগুলোর প্যানেল সাইজ ৪৩ ইঞ্চি হতে ৭৫ ইঞ্চি পর্যন্ত। যেগুলোতে বেজে রয়েছে ব্রেভিয়া ইউএক্স ইউজার ইন্টারফেস। ব্যবহারকারীরা এই টিভিকে অ্যান্ড্রয়েড প্লে স্টোরের সঙ্গে সংযোগ স্থাপনের মাধ্যমে অ্যাপস ডাউনলোড করতে পারবে। আবার ভয়েস কমান্ড সাপোর্ট সুবিধা থাকার কারণে ওয়েবে সার্চিংও করা যাবে। নতুন এই টিভিগুলো ‘সিরিয়াল এবিতাক’ এর মতো অন্যান্য ফিচারও রয়েছে এতে। যার মাধ্যমে ভারতীয়রা বিশেষ করে যারা টিভি সিরয়াল পছন্দ করে তারা এই ফিচারের মাধ্যমে এটি উপভোগের সুযোগ পাবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...