কোলকাতায় শুটিং শুরু হয়েছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতায় শুটিং শুরু হয়েছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রের। শাকিব খান, জয়া, ইমন, মৌসুমি হামিদ অভিনীত প্রথম সিক্যুয়াল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ঈদুল আজহায়।

feature love story-2-01.jpg

গত ২ আগস্ট হতে শুরু হচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রের গানের শুটিং। ১ আগস্ট ভারতে পৌঁছেছেন শাকিব খান, মৌসুমি হামিদ, পরিচালক সাফি উদ্দিন সাফিসহ সিনিয়র টেকনিশিয়ানরা।

feature love story-2-02

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ভারতের হায়দারাবাদ রামোজি ফিল্ম সিটিতে এই ছবির শুটিং হয়েছে। ভিসা জটিলতা এবং ঈদের ছবির শুটিং নিয়ে শাকিবের ব্যস্ততার কারণে ছবির কাজ বেশ কিছুদিন বন্ধ ছিল। গত বছর ১৬ সেপ্টেম্বর হতে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর শুটিং শুরু হয়। ছবিটির বাংলাদেশ অংশের শুটিং আগেই শেষ হয়েছে। ভারত এবং মালয়েশিয়ায় শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু বারবার ঘোষণা দিয়েও দেশের বাইরে শুটিং হচ্ছিল না ভিসা জটিলতার জন্য।

feature love story-2

ছবিটির পরিচালক সাফি উদ্দিন সাফি বলেছেন, ‘এই ছবিটি আগামী কোরবানির ঈদে মুক্তি দিতে চাই, তাই আমরা টানা শুটিং করে ছবিটির কাজ শেষ করবো। ইতিমধ্যে ছবির বেশির ভাগ সিক্যুয়েন্স শেষ করা হয়েছে। এডিটিং এবং অন্যান্য কাজও এগিয়ে রয়েছে। আশা করছি, আগামী ঈদের জন্য দর্শকের ভালো কিছু উপহার দিতে পারবো।’

feature love story-2-03

ছবির পাঁচটি গানই লিখেছেন কবির বকুল। গানগুলোর সুর এবং সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন- চন্দন সিনহা, কনা, তাসিফ, আসিফ আকবর, খেয়া, সাব্বির প্রমুখ।

feature love story-2-04

ফ্রেন্ডস ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ ছবিটি এ বছরের ঈদুল আজহায় মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...