আঁচলের দিনকাল মোটেই ভালো যাচ্ছে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই সময়ের নায়িকা আঁচলের দিনকাল মোটেই ভালো যাচ্ছে না। সাম্প্রতিক সময়ে তার কোন ছবি সাফল্য না পাওয়ায় তাকে নিয়ে চলচ্চিত্র ব্যবসায়ীদের হতাশা বাড়ছে।

Actress acal

এই সময়ের নায়িকা আঁচলের দিনকাল মোটেই ভালো যাচ্ছে না। সাফল্যের অপেক্ষায় দিন গুনছেন আলোচিত নায়িকা আঁচল। সাম্প্রতিক তার কোন ছবি উল্লেখযোগ্য সাফল্য না পাওয়ায় তাকে নিয়ে চলচ্চিত্র ব্যবসায়ীদের হতাশা বাড়ছে দিনকে দিন। তবে বর্তমানে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় বাড়ায় সকলেই আবার আশাবাদী যে আঁচলও তার কাঙ্খিত সাফল্য পেয়ে যাবেন। আঁচল নিজেও বিশ্বাস করেন যে, সাফল্য তার কাছে এক সময় ধরা দেবেই।

Actress acal-2

বর্তমানে আঁচল অভিনীত যেসকল ছবি মুক্তির জন্য প্রস্তুত রয়েছে তা হলো:

ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’।
নির্মাণের শেষ পর্যায়ে রয়েছে দেলোয়ার জাহান ঝন্টুর ‘এপার ওপার’।
হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’
শফিক আহমেদ রনির ‘মেন্টাল’।
অপরদিকে দীর্ঘদিন ধরে কাজ শেষ হচ্ছে না ‘রংধনু’।

Actress acal-3

বড় এবং ভালো কিছু ছবিতে সুযোগ পেয়ে বেশ আলোচিত হয়ে উঠেছিলেন আঁচল। তবে ‘কিস্তিমাত’, ‘ওয়ার্নিং’ ও ‘গুণ্ডা দ্য টেরোরিস্ট’ ছবি ৩টি কাঙ্খিত সাফল্য লাভে ব্যর্থ হওয়ার কারণে আঁচলের চাহিদাতে ভাটা পড়ে।

Actress achol-4

তবে এই ব্যর্থতার মধ্যেও স্বনামধন্য প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেনের নতুন ছবি ‘বাদশা’ তার জন্য বড় একটা ভরসা হয়ে এসেছে। কিন্তু তার পরও আঁচল যদি নিকট ভবিষ্যতে সাফল্য না পান তাহলে অবস্থান ধরে রাখা তার পক্ষে বেশ কষ্টকর হয়ে দাঁড়াবে বলে ধারণা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...