শেষ পর্যায়ে রয়েছে মিম ও সোহমের ‘ব্ল্যাক’ ছবিটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একেবারে শেষ পর্যায়ে রয়েছে ঢাকার মিম ও কোলকাতার সোহমের ‘ব্ল্যাক’ ছবিটি। কোলকাতায় রাজা চন্দের নির্দেশনায় যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি।

Mim and soham 'Black

বিদ্যা সিন্‌হা মিম ও সোহমের দুটি গানের চিত্রায়ণ ছাড়া কোলকাতায় রাজা চন্দের নির্দেশনায় যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘ব্ল্যাক’-এর শুটিং শেষ হয়েছে। বাঁকি চিত্রায়ণের কাজ হবে আগামী ১৭ হতে ২২ সেপ্টেম্বর পর্যন্ত শ্রীলঙ্কায় বিভিন্ন লোকেশনে।

গত মঙ্গলবার ঢাকায় ফিরে বিদ্যা সিনহা মিম সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘চলচ্চিত্র ‘ব্ল্যাক’-এর বিভিন্ন দৃশ্যের কাজ পুরোপুরি শেষ হয়ে এসেছে। ঢাকাতেই চলচ্চিত্রটির ডাবিং হবে। কোলকাতায় বেশ আনন্দ নিয়ে কাজ করেছি। পরিচালক রাজা চন্দ হতে শুরু করে ইউনিটের সবাই আমাকে খুব সহযোগিতা করেছেন।’

Mim and soham 'Black-2

সোহম সম্পর্কে মিম বলেছেন, ‘আমার সহশিল্পী সোহম দাদাতো এককথায় বললে দারুণ একজন মানুষ। প্রতিটি দৃশ্যেই আমাকে তার সহযোগিতা ছিলো মনে রাখার মতো। আশা করি শ্রীলঙ্কায় আমাদের গানগুলোও খুব চমৎকারভাবেই দৃশ্যায়ণ হবে।’

Mim and soham 'Black-3

ওপার বাংলার ‘দাগ (উঅএ) ক্রিয়েটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেড ও এপার বাংলার ‘কিবরিয়া ফিল্মস’-এর যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে মিম ও সোহমের ‘ব্ল্যাক’ চলচ্চিত্রটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...