শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে-২০১৫’ ছবির কিছু অজানা তথ্য জেনে নিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে-২০১৫’ ছবি নিয়ে ইতিমধ্যেই ব্যাপক আলোচনা শুরু হয়েছে। এই ছবির কিছু অজানা তথ্য নিয়েই আজকের প্রতিবেদন।

Shah Rukh-Kajol

এ বছরের শেষের দিকে শাহরুখ-কাজল জুটিকে আবার বড় পর্দায় দেখতে পাবেন। ২০১০ সালে মাই নেম ইজ খানের পরে বলিউডের এই জনপ্রিয় জুুটিকে আর দেখতে পায়নি দর্শকরা। পরিচালক রোহিত শেঠ্ঠি দিলওয়ালে ছবির মাধ্যমে এই জনপ্রিয় জুটিকে আবারও দর্শকদের সামনে হাজির করতে চলেছেন। এই ছবিতে শাহরুখ-কাজলের পাশাপাশি তরুুণ নায়ক বরুণ ধাওয়ান এবং নায়িকা কৃতি সানন অভিনয় করেছেন। ইতিমধ্যে এই ছবিটি নিয়ে দর্শক এবং চলচ্চিত্র সমালোচকদের মধ্যে বেশ ভাল আগ্রহ দেখা দিয়েছে। আর তাই বলিউডের অনেকে আশা করছেন যে, দিলওয়ালে ছবিটি শুধু ব্যবসায় না বরং বলিউডের সর্বকালের সব ব্যবসায়িক রেকর্ড ভেঙ্গে দিতে সক্ষম হবে।

‘দিলওয়ালে’ ছবিটি মুক্তির পূর্বেই বলিউডে বেশ কিছু রেকর্ড করে ফেলেছে। আসুন জেনে নেওয়া যাক সেসব কথা।

গ্যাংস্টারের ব্যতিক্রমি ভূমিকায় অভিনয় করবেন কাজল

এই প্রথম কাজল দিলওয়ালে ছবিতে গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করবেন। আগে কোন ছবিতে কাজল গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করেনি। নতুুন এই গ্যাংস্টার চরিত্র কাজলকে সে কারণে বেশ ভালই লাগবে দর্শকদের।

Shah Rukh-Kajol-2

শাহরুখকে দেখা যাবে সাইকেল চালানোর দৃশ্যে!

অনেকের মনে থাকার কথা শাহরুখের রিক্সা চালানোর ‘ম্যায় হু না’ ছবির সেই দৃশ্যটির কথা। ঠিক তেমনি এবার রোহিত শাহরুখকে একটি সাইকেল দৃশ্যে শুট করিয়েছেন দিলওয়ালেতে। পরিচালক সাইকেলটির শুটিং শেষে শাহরুখকে উপহারও দেন।

Shah Rukh-Kajol-3

মিউজিক সত্ত্ব বিক্রি ১৯ কোটিতে!

১৯ কোটি রুপিতে ‘দিলওয়ালে’ ছবির মিউজিক সত্ত্ব বিক্রি করা হয়েছে। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ভারতীয় সনির নিকট এই সত্ত্ব বিক্রি করা হয়। বলিউডের ইতিহাসে এই প্রথম কোন ছবির মিউজিক এতো বেশি দামে বিক্রি হয়ে রেকর্ড গড়লো। সঙ্গীত পরিচালনা করেছেন প্রিতম।

দিলওয়ালেতে বহু তারকার সমাহার

দিলওয়ালে ছবিটিতে বরুণ এবং কৃতির পাশাপাশি কমেডি অভিনেতা জনি লিভার, কবির বেদি, বিনোদ খান্না, বোমান ইরানিসহ অনেকেই অভিনয় করেছেন। তাই বলা যায় বহু তারকার সমাহার ঘটেছে এই ছবিতে।

DDLJ ছবির সেই ট্রেনের বিশেষ দৃশ্য থাকতে পারে দিলওয়ালেতে

শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবির সেই দৃশ্য ‘যা সিমরান জি লে আপনি জিনদেগী’র মতো আরেকটি ট্রেনের দৃশ্য বা অন্য কোন রোমান্টিক দৃশ্য ‘দিলওয়ালে-২০১৫’ তে থাকতে পারে। যা দর্শকদের আনন্দ দেবে।

Shah Rukh-Kajol-6

ব্যতিক্রমি সব অ্যাকশন দৃশ্য দিলওয়ালেতে

রোহিতের অন্যান্য সাধারণত ছবিতে মজাদার অ্যাকশন দৃশ্য থাকে। বিশেষ করে গাড়ীর দৃশ্যগুলো বেশি আকর্শনীয় হয়। ‘দিলওয়ালে’ ছবিটিতেও এরকম বেশ অনেক মজাদার অ্যাকশন দৃশ্য থাকার কথা রয়েছে।

Shah Rukh-Kajol-4

দিলওয়ালের জন্য বাজিরাও মাস্তানির মুক্তির তারিখ পেছালো

দিলওয়ালে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ১৮ ডিসেম্বার ২০১৫। সেইসঙ্গে বলিউডেরে আরেক বাঘা পরিচালক সঞ্জয় লীলা বানশালী তার বহুুল প্রতিক্ষীত বাজিরাও মাস্তানি (রনভির, প্রিয়াঙ্কা, দিপীকা অভিনীত) ছবিটি ১৮ তারিখে মুক্তি দিতে চেয়েছিলেন। বানশালী এর আগে শাহরুখের ছবির সঙ্গে তার ছবি মুক্তি দিয়ে তেমন কোন ভালো ব্যবসা করতে পারেনি। তাই বানশালী এবার আগের মতো রিস্ক নিতে চাননি। সেজন্য বাজিরাও মাস্তানি মুক্তির তারিখ পিছিয়ে ২০১৬ সালে তিনি মুক্তি দিতে চান।
Shah Rukh-Kajol-5

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...