বলিউডে ইমরান হাশমীর নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার বলিউডে ইমরান হাশমীর সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া! বিঞ্চু দত্তের ‘গোয়াহ’ মুভিতে ইমরান হাশমীর বিপরীতে অভিনয় করছেন নুসরাত।

Nusrat Faria & Imran Hashmi

নুসরাত ফারিয়া সংবাদ মাধ্যমকে জানালেন, ‘আমি বলিউডের সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করছি। স্ক্রিপ্টটা পেয়েছিলাম মাসখানেক আগে। তখন লন্ডনে ‘আশিকী’ চলচ্চিত্রের শুটিংয়ে ছিলাম। সিনেমার কাস্টিং ডিরেক্টর অপুর্ব যোশেফ আমার লুক টেস্ট নিয়েছিলেন। হিন্দিতে অডিশনও নিয়েছিলেন। পরে চলচ্চিত্র আাশিকী’র ‘তার আশিকী’ গানটা রিলিজের দিন চারেক আগে আমাকে ফাইনালি কাস্টিং করেন।’

Nusrat Faria & Imran Hashmi-3

ওই ছবিটিতে ফারিয়া বোম্বের মডার্ণ তরুণীর চরিত্রে অভিনয় করবেন। ঘটনাক্রমে দেখা যায় শহরের গোয়েন্দা ইমরান হাশমীর প্রেমে পড়েন তিনি। ইমরান হাশমী ছাড়াও মুভিটিতে আরও থাকছেন নওয়াজউদ্দিন সিদ্দিক, ‘বোঝে না সে বোঝে না’ তারকা পায়েল সরকারসহ অনেক অভিনয় শিল্পী।

Nusrat Faria & Imran Hashmi-2

নুসরাত বলেছেন, ‘আমি অনেক লাকি যে, তাদের সঙ্গে একই সিনেমায় কাজ করার সুযোগ পাচ্ছি। তাঁরা অনেক সিনিয়র। সেখানে আমি একদমই নতুন। তাদের কাছ থেকে আমি শেখার চেষ্টা করবো।’

আগামী নভেম্বরের দিকে মুভিটির শুটিং শুরু হবে। প্রাথমিকভাবে শুটিং হবে বোম্বে, কোলকাতা, পুনের বিভিন্ন লোকেশনে। শুটিংয়ের জন্য ইতোমধ্যে প্রস্তুতিও নিচ্ছেন ফারিয়া। অভিজ্ঞতার জন্য দেখছেন প্রচুর হিন্দি মুভি।

উল্লেখ্য, নুসরাত ফারিয়ার বলিউডে অভিনয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়লে হৈ হৈ পড়ে যায়। তবে বেশকিছু অনলাইন সংবাদ মাধ্যম নুসরাত ফারিয়াকে প্রথম অভিনেত্রী হিসেবে উল্লেখ করেন। তবে সে তথ্য সঠিক নয়। কারণ শাবানাসহ বাংলাদেশের একাধিক নায়িকা বলিউডে অনেক আগেই অভিনয় করেছেন।

নুসরাত ফারিয়ার ‘আশিকী’ মুক্তি পাবে এবারের কোরবানির ঈদে। আব্দুল আজিজ এবং অশোক পাতির পরিচালনায় এতে তার সহশিল্পী কোলকাতার অঙ্কুশ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া এবং কোলকাতার এসকে মুভিজ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...