৯ বছর পর ইমনের সুরে কণ্ঠ দিলেন সালমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৯ বছর পর সুরকার ও সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতায়োজনে একটি গানে কণ্ঠ দিলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমি আক্তার সালমা।

9 years later, Salma Iman tune

জানা গেছে, সম্প্রতি ইমনের মগবাজারস্থ ভেলোসিডি স্টুডিওতে এই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। এই গানটি লিখেছেন কবির বকুল। এর পূর্বে ২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার পর ইমনের সুরে গান করেছিলেন সালমা। সে সময় তার সুরে সালমার একটি পূর্ণ একক অ্যালবামও প্রকাশ হয়েছিল। ‘বিনোদিনী’ নামক এই অ্যালবামের গানগুলো বেশ জনপ্রিয়তা পায়। এরপর শওকত আলী ইমন এবং সালমা দুজনই নিজ নিজ গানের জগতে ব্যস্ত হয়ে পড়েন। সেইসঙ্গে বিয়ে, সন্তান এবং পারিবারিক কারণে সালমার একটা বিরতি নেমে আসে। বিভিন্ন কারণে ইমনের সঙ্গে তার কাজ করা হয়ে উঠেনি।

এবার দীর্ঘ ৯ বছর পর ইমনের সুরে গাইলেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা। ‘হায়রে পরানের বন্ধু আমার কই, হায়রে আছেরে আছে নিশ্চয়ই’ এমন কথার এই ফোক গানটি খুব শিগগিরই মিউজিক ভিডিওসহ সিঙ্গেল আকারে প্রকাশ করবেন।

শওকত আলী ইমন বলেছেন, ‘৯ বছর আগে সালমা বাচ্চা ছিল। এখন সে অনেক পরিণত শিল্পী। কিভাবে দিন কেটে যায় বোঝাই যায় না। আমার স্টুডিওতে এতো বছর পর আবারও ওর একটা গান রেকর্ড করলাম। এটি আধুনিক ফোক গান। আশা করছি সবার ভালো লাগবে।’

মৌসুমি আক্তার সালমাও তার প্রতিক্রিয়ায় সংবাদ মাধ্যমকে বলেন, ‘অনেক সময় পর ইমন ভাইয়ের সুরে গান করলাম। অনেক ভালো লাগছে। এটি কবির বকুল ভাইয়ের লেখা গান। সব মিলিয়ে অনেক ভালো একটি গান হয়েছে। তবে এবারের গানটি শ্রোতাদের অনেক ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...