খুন করার পর প্রেমিকাকে মৃতদেহের সঙ্গে সেলফি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি নিয়ে মাতামাতির আরেক খগড় নেমেছে। এবার খুন করার পর প্রেমিকাকে মৃতদেহের সঙ্গে তোলা হলো সেলফি! এমন ঘটনায় হতবাক সবাই।

Selfie with girl

সেলফি ক্রমেই এক অবনতির দিকে এগিয়ে চলেছে। সেলফি নিয়ে মাতামাতির এক খগড় নেমে এসেছে। সেলফি তোলার নামে ঘটছে নানা ধরনের ঘটনা। সাপের সঙ্গে সেলফি, মা-বাবার মরদেহের সঙ্গে সেলফি, মৃতদেহ কবর হতে তুলে তার সঙ্গে সেলফি এমন অনেক ঘটনার পর েএবার শোনা গেলো আরেক কাহিনী। সর্বশেষ সংযোজন হলো প্রেমিকাকে খুন করে মৃতদেহের সঙ্গে সেলফি!

এই লোমহর্ষক ঘটনাটি ঘটেছে দক্ষিণ চীনের ন্যানিংয়ের। সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলেছে, কিন উং নামে এক ব্যক্তি গত ৬ সেপ্টেম্বর প্রেমিকা লিনকে খুন করে। তারপর সেই প্রেমিকার মৃতদেহের সঙ্গে দুটি সেলফি তুলে একটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে।

প্রথমে সেলফিতে দেখা যায়, ঘরের মেঝেতে মৃতা লিনের সঙ্গে শুয়ে রয়েছে কিন। দ্বিতীয় সেলফিতে দেখা যায়, ঘরের মেঝেতে মাদুর পাতা। পাশে রাখা হয়েছে দুটি ছাতা এবং তার পাশে একটি হাতকরাত। ছবিটিতে ক্যাপশন দেওয়া হয়েছিল, ‘স্বার্থপর ভালোবাসার জন্য আমাকে ক্ষমা করো।’

ছবিটি প্রথম নজরে পড়ে এক চীনা সংবাদমাধ্যমকর্মীর। এরপর তা দ্রুত ছড়িয়ে পড়ে। অবশ্য ছবি আপলোডের পরই লাপাত্তা হয়ে যায় কিন। পরে ফেসবুকের ছবির সাহায্যেই ৯ ঘণ্টার মধ্যে পুলিশ তাকে গ্রেফতার করে। ঘটনাটির তদন্ত চলছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...