অজগরের সাথে সেলফি তোলার সময় কি কাণ্ড ঘটলো দেখুন [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে সবখানেই সেলফি যেনো জনপ্রিয় একটি বিষয়ে পরিণত হয়েছে। তবে সেলফির বাড়াবাড়িতে কি ঘটতে পারে তা দেখুন আজকের এই ভিডিওটিতে!

python-abd-selfie-view

জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি সেলফি তুলতে গিয়ে যে নানা বিড়ম্বনার সৃষ্টি হয়েছে তা আজকের এই ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন। ভয়ংকর সব ঘটনা ঘটছে একের পর এক। এসব ঘটনায় মানুষের মৃত্যুও ঘটছে। কেওবা ট্রেনের ছাদে গিয়ে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারাচ্ছেন আবার কেওবা সমুদ্রের ধানে বা নদীতে সেলফি তুলতে গিয়ে অকালে প্রাণ দিচ্ছেন। এভাবে এই জনপ্রিয় সেলফি মানুষের জন্য এক মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। তবুও থেমে নেই সেলফিপ্রেমীরা। ঘটে যাচ্ছে একের পর এক ঘটনা।

এই ঘটনাটি গত শুক্রবারের ঘটনা। ভারতের রাজস্থানের মাউন্ট আবু এলাকায় এক জমিতে বিশাল আকারের এক অজগর ধরা পড়ে। খবর পেয়ে বন বিভাগের কর্মকর্তরা ঘটনাস্থলে পৌঁছে অজগরটিকে ধরে ফেলে।

এরপর ওই অজগর সাপের সাথে সেলফি তোলার ধুম পড়ে যায়। বেশ কয়েকজন সেলফি তোলার পর অজগনের খুব কাছে এগিয়ে যান গোলাপি টি-শার্ট পরা এক যুবক। তিনি মোবাইল তাক করে সেলফি তুলতে গেলেই ফনা তুলে অজগর। কামড়ও দেয় থাকে।

তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ওই ব্যক্তি। কারণ সাপ তার গায়ে নয়, শার্টের কলারের একটু নিচেই ছোবলটা দিয়েছিল। আকস্মিক এই আক্রমণে হতবাক যুবকটি দ্রুত নিজেকে সাপের মুখ থেকে দূরত্বে চলে যান।

দেখুন সেই ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...