মাথায় গুলি খেয়েও সেলফি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাথায় গুলি খেয়েও এক মহিলা স্বামীর সঙ্গে বসে সেলফি তুলেছেন! সত্যিই কী তাই? এটি কেবল সিনেমা-নাটকেই শোভা পায়।

Selfie shot in head

আমরা মাঝে-মধ্যেই একটি কথা বলে থাকি আর তা হলো ‘সিনেমার গরু গাছে ওঠে।’ আর ভারতীয় টেলি সিরিয়ালের গল্পের গরু তাহলে কোথায় ওঠে? এই কাহিনী পড়লে সেটি সত্য প্রমাণিত হবে। ভারতীয় টেলি সিরিয়ালগুলির বিরুদ্ধে অবাস্তবতার ধ্বজা ওড়ানোর অভিযোগ নতুন নয়।

জাতীয় বিনোদন টেলি চ্যানেল মেগা সিরিয়াল বলে যে কনসেপ্টের জন্ম দিয়েছিল সেটি আজ পুরো ভারত জুড়ে টেলিভিশন চ্যানেলগুলোর এক আদর্শ মডেলে পরিণত হয়েছে!

তাই বলে বর্তমান সময়ের সেলফিকে নিয়ে এতোটা! এক মহিলার মাঝ কপাল ফুঁড়ে ঢুকে গেলো একটি গুলি, তারপরও তিনি বেঁচে থাকলেন অনেক সময়। স্বামীর কোলে ঢলে পড়লেন ওই মহিলা, তারপর স্বামীর সঙ্গে হেঁটে গাড়িতে উঠলেন ওই মহিলা।

ওই মহিলা আবার স্বামীকে বললেন পড়ে যাওয়া ফুলের মালাটি তুলে আনতে। স্বামী সে মালা তুলেও আনলেন, মৃত্যু পথযাত্রী স্ত্রীর চুলে সেটি বেঁধেও দিলেন তিনি। এখানেই কিন্তু শেষ নয়, কপালে গুলি লাগলেও, যেনো কই মাছের প্রাণ! গুলির ক্ষত নিয়েও স্ত্রী বের করলেন তার মোবাইল, স্বামীর সঙ্গে তুলে ফেললেন একটি সেলফি। তারপরও তিনি জ্যান্ত রয়েছেন। তিনি স্বামীকে জ্ঞান দিলেন তাঁর অনুপস্থিতিতে কী কী করতে হবে ইত্যাদি ইত্যাদি। বাস্তবে কী এমনটি সম্ভব?

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...