The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফোলা এক পাইথনের পেট থেকে বের হলো ডিম! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আফ্রিকার সবচেয়ে বড় প্রজাতির এক সাপকে ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিলো। তবে এটি সত্যিই এক মর্মান্তিক খবর। এক ফোলা পাইথনের পেট চিরে দেখা গেলো ডিমে ভর্তি!

snake-egg

ঘটনাটি এমন, নাইজেরিয়ার এক প্রত্যন্ত গ্রামে ক’দিন ধরেই এক বাছুর নিখোঁজ হয়। এমন সময় এক গ্রামবাসী দেখতে পান যে বড় একটা পেটমোটা পাইথন। গোটা গ্রামে রটে যায় যে, ওই পাইথনটনাই নাকি বাছুরটাকে খেয়েছে। সন্দেহটা আরও তীব্র হয় পাইথনের ফোলা পেট দেখে। সবাই দেখেন পাইথনটা খুব ধীরে চলছে, পেটটা এতোটাই ফুলে রয়েছে যে চলতেই পারছে না সে।

বাছুর মারার প্রতিশোধ নিতে গিয়ে গ্রামের মানুষরা লাঠি নিয়ে পাইথনটি তাড়া করে এক সময় ধরেও ফেলে, গ্রামের মানুষরা লাঠি দিয়ে ওই পাইথনকেমেরে ফেলে। এরপর বাছুরটা বের করে আনার জন্য পাইথনটির পেট কাটা হয়। তবে পেট কাটার পর সবাই তো হতবাক! দেখা গেলো পাইথনটির পেটটা ফোলা থাকার কারণ হলো সে গর্ভবতী। পেট কেটে দেখা যায়, পাইথনটির পেটে ডজন খানেক ডিম রয়েছে।

বলা হয়েছে, যদিও এই খবরটার পিছনে আরও একটি মারাত্মক অভিযোগও রয়েছে। নাইজেরিয়ার যেখানে এই ঘটনাটি ঘটেছে সেখানকার মানুষরা নাকি সাপের ডিম খেতে দারুণ পছন্দ করে। পাইথনের পেটে ডিম রয়েছে বুঝতে পেরে হয়তো ইচ্ছাকৃতভাবেই ওখানকার মানুষরা এই অমানবিক কাজটি করেছেন।

দেখুন ভিডিওটি
https://www.youtube.com/watch?v=NyUYcIPOMcs

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...