The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুকুরের পেট থেকে বের হলো ৪৪টি মোজা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কুকুরের পেটে এতোগুলো মোজা রয়েছে তা কেও ভাবতেও পারেনি। কিন্তু তাই ঘটলো। অস্ত্রোপচার করে কুকুরের পেট থেকে বের করা হলো ৪৪টি মোজা!

the dog & socks

কুকুর অনেক খারাপ কিছু খেয়ে থাকে এটি আমরা অনেকেই জানি। কিন্তু তাই বলে মোজা! এমন কথা মনে হয় কেও কখনও শোনেনি। এবার তাই ঘটেছে মার্কিন মুলুকে। সারাদিন খেতে খেতে একটি কুকুরের পেট বিশাল আকার ধারণ করলো। ৬৪ কেজি ওজনের গ্রেট ড্যান কুকুর। শেষ পর্যন্ত ওই কুকুরটি অসুস্থ্যও হয়ে পড়লো। শেষতক কুকুরটির স্থান হয় হাসপাতালের ইমার্জেন্সিতে। এই ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। পরে অস্ত্রোপচার করে কুকুরের পেট থেকে বের করা হলো ৪৩টি পূর্ণ ও ১টি অর্ধ মোজা। মোটমাট ৪৪টি মোজা গিলে খেয়েছিল ওই কুকুরটি!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সাম্প্রতিক সময়ে অসুস্থ হয়ে পড়লে কুকুরটিকে পশু হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। এরপর পশু চিকিৎসকেরা অস্ত্রোপচার করে কুকুরের পেট থেকে ওই মোজাগুলো উদ্ধার করে। কুকুরটি এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে।

চিকিৎসকরা জানান যে, কোনো পশুর পেট হতে এতোগুলো মোজা উদ্ধারের ঘটনা বিশ্বে এই প্রথম। চাঞ্চল্য সৃষ্টি করা এই খবর ছড়িয়ে পড়লে অনেকেই এক নজর দেখতে আসেন বিস্ময়কর এই কুকুরটিকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...