চ্যানেলগুলোতে ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান ও নাটকের ছড়াছড়ি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে দেশের টিভি চ্যানেলগুলোতে ঈদের ম্যাগাজিন অনুষ্ঠান ও নাটকের ছড়াছড়ি। চ্যানেল খুলতেই সব মজার মজার অনুষ্ঠান।

channels and drama Magazine

দেশের সব ক’টি চ্যানেলে শুরু হচ্ছে সপ্তাহব্যাপী ঈদের বিশেষ অনুষ্ঠান। এসব অনুষ্ঠানের মধ্যে রয়েছে নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, সিনেমা, গেইম শো’সহ নানা অনুষ্ঠান।

channels and drama Magazine-2

ঈদের এসব বিশেষ অনুষ্ঠান শুরু হয়েছে ঈদের দিন থেকে। ঈদের বিশেষ অনুষ্ঠান চলবে প্রায় এক সপ্তাহব্যাপী। তবে ঈদের অনুষ্ঠানের মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক অনুষ্ঠান হলো নাটক। প্রচুর নাটক রয়েছে বিশেষ দিনগুলোতে। দেশের খ্যাতিমান লেখকদের নাটকে ভরপুর থাকবে টিভি চ্যানেলগুলোতে। ঈদের নাটক হিসেবে বেশিরভাগ নাটক হাসির নাটক। দর্শকদের কাছেও এগুলো বেশ গ্রহণযোগ্য। যদিও একটি সমস্যা দর্শকদের সব সময় পীড়া দেয়, সেটি হলো বিজ্ঞাপন। যতো বিশেষ দিবস থাকে তত অনুষ্ঠান এবং ততো বিজ্ঞাপনের বাহার চোখে পড়ে। তাই এই বিশেষ দিনগুলোতে দর্শকরা খুবই বিরক্ত বোধ করেন বিজ্ঞাপনের জন্য।

channels and drama Magazine-3

দেশের চ্যানেলগুলোতে প্রচারিত নাটকগুলোর মান ভালো কিন্তু বিজ্ঞাপনের জন্য দর্শকরা বিরক্ত হন সব সময়ই। নাটক বা সিনেমা যেটিই হোক না কেনো ১০ মিনিট অনুষ্ঠান হয় আর বিজ্ঞাপন হয় ১৫/২০ মিনিট বা কখনও কখনও তারও বেশি সময় ধরে। এই বিষয়গুলো চ্যানেল কর্তৃপক্ষকে ভেবে দেখা দরকার। ঈদের এই বিশেষ দিনগুলোর অনুষ্ঠান সকলকে আনন্দ দেবে সেই প্রত্যাশা আমাদের।
channels and drama Magazine-4

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...