ঈদের বিশেষ আয়োজন: ৭ পর্বের নাটক ‘দুষ্টু ছেলের দল’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলে টিভিতে নতুন নতুন মজার মজার নাটক দর্শকদের মাতিয়ে দেয়। প্রতিবারের মতো এবারও তার ব্যতিক্রম নয়। ঈদের বিশেষ আয়োজন রয়েছে ৭ পর্বের নাটক ‘দুষ্টু ছেলের দল’।

7-episode drama

ঈদের বিশেষ নাটকে এই ৭ পর্বের নাটকটি বিশেষ প্রভাব ফেলবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তারা বলেছেন, ঈদের অনেক নাটকের মধ্যে ৭ পর্বের এই নাটকগুলি দর্শকদের হৃদয়ে দাগ কাটবে। এর কারণ হিসেবে তারা বলেছেন, ব্যতিক্রমি কাহিনী রয়েছে এই ৭ পর্বের নাটকটিতে।

রেদওয়ান রনি পরিচালিত ‘দুষ্টু ছেলের দল’ ৭ পর্বের এই ধারাবাহিক নাটকে মিথিলা নামের এই অভিনেত্রীকে দেখা যাবে গর্ভবতী নারী হিসেবে। এবারের ঈদে নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

7-episode drama-2

নাটকের গল্পে রয়েছে, ‘চারটি মেয়ে তাদের জীবনসঙ্গীর নিকট হতে প্রতারিত হন। এরপর হতে শুরু হয় নাটকের মূল গল্প।’ নাটকের চরিত্র প্রসঙ্গে নাদিয়া কৌতুক করে বলেছেন, ‘আমি একটু দুঃখ কম পাচ্ছি। এর কারণ হলো, আমার বয়ফ্রেন্ড আমাকে ধোঁকা দিয়েছে। জীবনসঙ্গী প্রতারণা করলে তো আরও অনেক কষ্ট পেতাম তাই!’

নাটকের কাহিনী ও চিত্রনাট্য করেছেন পরিচালক রেদওয়ান রনি। হাতে চিত্রনাট্য ছাড়াই নাটক পরিচালনা করছেন তিনি। তিনি বলেছেন, ‘চিত্রনাট্য তিনি মাথায় সেট করে নিয়ে কাজ করেছেন।’ দর্শকরা নাটকগুলো বেশ মজা পাবেন বলে তার বিশ্বাস।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...