কেমন কাটলো তারকাদের ঈদ?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ব্যস্ততা থাকলেও তারকাদের ঈদ বেশ ভালোই কাটে। এবারের কোরবানির ঈদও কেটেছে বেশ। কয়েকজন তারকার ঈদ কেমন কাটলো সে বিষয়টি নিয়েই আজকের প্রতিবেদন।

Eid and actress

সারাবছর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তারাকারা। তবে ঈদের কয়েকদিন শুটিং থাকে না। আর তাই ঈদের সময়টি তারা পারিবারিক নানা কর্মসূচির মধ্যদিয়ে উদযাপন করার সুযোগ পান।

এবারও এর ব্যতিক্রম ঘটেটি। বেশ কয়েকজন তারকার ঈদ কেমন কাটলো সে বিষয়টি নিয়েই আজকের এই আয়োজন।

নুসরাত ফারিয়া

এই সময়ের সবচেয়ে আলোচিত নায়িকায় পরিণত হয়েছেন মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। তাঁর কাছে এবারের ঈদ ‘খুব স্পেশাল’। ঈদ-উল-আযহাতেই মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ছবি ‘আশিকি’। প্রথম দিন তিনি প্রেক্ষাগৃহে না গেলেও দিনটি কেটেছে অনেক ভালো চিন্তায়।

Eid and actress-2

নুসরাত জানালেন, ঈদের দিনটি তিনি বরাদ্দ রেখেছেন তার পরিবারের জন্য। ঈদের ছুটিতে ‘আশিকি’র প্রযোজক সংস্থা জাজ মাল্টিমিডিয়া বন্ধ রয়েছে। জাজ খুললে তাদের নিয়ে নুসরাত ছুটবেন তাঁর অভিনীত প্রথম ছবি দেখার জন্র প্রেক্ষাগৃহে। তখন তিনি দেখা দেবেন তারই ভক্ত -অনুসারীদের।

ববি

নায়িকা ববির ঈদও এবার কেটেছে বেশ ভালো। কারণ ববি অভিনীত ‘রাজাবাবু’ সিনেমাটি মুক্তি পেয়েছে এবারের ঈদে। তার উপর তার বাবা গেছেন হজে, তাই চিন্তার যেনো শেষ নেই তার। অস্ট্রেলীয়া প্রবাসী বড় বোন এবার ঈদে বাড়ি আসেননি। তাই খুব মন খারাপ লেগেছে ববির।

Eid and actress-3

ববি সংবাদ মাধ্যমকে জানালেন, নিজের অভিনীত ‘রাজাবাবু -দ্য পাওয়ার’ সিনেমাটি দেখতে ছদ্মবেশে ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমা হল তিনি ঘুরে এসেছেন। আর বাকি সময়টা দিয়েছেন মা এবং ছোট বোনকে।

‘শর্মীমালা চলচ্চিত্র উৎসব’

২০১৩ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী হলেন শর্মীমালা। তিনি ঈদের দিন বাসার বাইরে বের হননি। কুরবানির পর্বে না থাকলেও হেঁসেলে ঠিকই গিয়েছেন তিনি। দিনভর পরিবারের সদস্যদের সঙ্গে আড্ডা দিয়ে সময় কাটিয়েছেন এই অভিনেত্রী।

Eid and actress-4

তার অভিনীত সিনেমা ‘জালালের গল্প’ যাচ্ছে অস্কারে। গত ঈদে মুক্তি পেয়েছিলো তার অভিনীত ‘নদীজন’ চলচ্চিত্রটি। তার অপর সিনেমা ‘মৃত্তিকা মায়া’ জাতীয় পুরস্কার এনে দেয়। আর তাই শর্মীমালাদের বাসায় এখন চলছে- শর্মীমালা চলচ্চিত্র উৎসব।

বিজরী বরকতুল্লাহ

বিজরী কুরবানির মাংস বিলিবণ্টন করে দুপুরের পর ঢুঁকেছেন হেঁসেলে। পাকা গৃহিণী বিজরী বরকতউল্লাহর ঈদ কেটেছে চরম ব্যস্ততায়। তবে বিকাল হতেই স্বামী অভিনেতা ইন্তেখাব দিনারকে নিয়ে তিনি ছুটে যান আত্মীয়স্বজনদের বাসায়। রাতে ঘরে ফিরে নিজেদের অভিনীত ঈদ নাটকগুলো দেখেছেন।

Eid and actress-5

দীপা খন্দকার

অভিনেত্রী দীপা খন্দকারের বাসা ঈদ উপলক্ষে ছিল খুদেদের দখলে। কুরবানির পর্ব মেটানোর পর তাদের সামাল দিতে দিতেই দিন কেটেছে এই টিভি অভিনেত্রীর। বিকাল হতে তার বাসায় দল বেঁধে এসেছেন নিটক আত্মীয়রা। রাতে নিজের অভিনীত নাটকগুলো দেখেছেন স্বামী অভিনেতা শাহেদ আলী সুজনকে সঙ্গে নিয়ে।

Eid and actress-6

রত্না কবীর

চিত্রনায়িকা রত্না কবীর সারাদিন ব্যস্ত ছিলেন কুরবানির নিয়ে। মা এবং ছোটভাইকে নিয়ে কুরবানির পর্ব সেরেছেন তিনি। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে তার ব্যস্ততাও বেড়েছে।

Eid and actress-7

ভাবনা

‘ভয়ংকর সুন্দর’ সিনেমার পর ভাবনা আবারও ফিরেছে টিভি নাটকে। অনিমেষ আইচের ‘অনুগমন’, ‘ডায়মন্ড অ্যান্ড ডলার’, ‘আহা কি সুন্দর’ এবং ‘বুবনের বাসর রাত’ নাটকে অভিনয় করেছেন। ‘অনুগমণ’ নাটকে মেইক আপ ছাড়াই অভিনয় করেছেন তিনি। ঈদের পুরো দিনটি ভাবনার চোখ তাই ছিল টিভির পর্দায়।

শিরিন শিলা

ঢাকাই সিনেমার নবাগত অভিনেত্রী হলেন শিরিন শিলা। উঠতি এই নায়িকার অবশ্য বন্ধুতালিকা অনেক লম্বা। বন্ধুদের সঙ্গে কখন আড্ডা দেবেন, কোথায় ঘুরতে যাবেন এসব করেই দিন কাটিয়েছেন তিনি। তবে সাংবাদিকদের মুখ খোলেননি কখন কোথায় কোন বন্ধুর সঙ্গে সময় কাটিয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...