স্যামসাংয়ের দুই ফোনের দাম কমলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাংয়ের দুই ফোনের দাম কমলো। গ্যালাক্সি জে১ ও কোর প্রাইম স্মার্টফোন দুটির দাম দুই হাজার টাকা করে কমানো হয়েছে।

Galaxy J-1 and Prime-core smartphone

স্যামসাংয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্যামসাং কোর প্রাইমের দাম পূর্বে ছিল ১২ হাজার ৯৯০ টাকা। এখন তা হবে ১০ হাজার ৯৯০ টাকা। অপর মোবাইল সেট গ্যালাক্সি জে১ এর পূর্বের দাম ১০ হাজার ৯৯০ টাকা। এখন কমে তা হবে ৮ হাজার ৯৯০ টাকা।

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী নতুন দাম প্রসঙ্গে বলেছেন, ‘দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। সবার হাতে ইন্টারনেট সেবা পৌঁছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। আমরা ক্রেতাদের হাতে আরও সাশ্রয়ী দামে উন্নতমানের স্মার্টফোন তুলে দেওয়ার জন্যই এই নতুন দাম নির্ধারণ করেছি।’

স্যামসাং কর্তৃপক্ষ আরও জানিয়েছে, থ্রিজি উপযোগী এই স্মার্টফোন দুটি ইতিমধ্যেই অনেক জনপ্রিয় হয়েছে। গ্যালাক্সি জে১ এ রয়েছে ডব্লিউভিজিএ পিএলএস প্রযুক্তির ৪ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লে আর কোর প্রাইমে রয়েছে সাড়ে ৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এই স্মার্টফোন দুটির পেছন দিকে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল এবং ফ্রন্টে দুই মেগাপিক্সেল ক্যামেরা। গ্যালাক্সি কোর প্রাইম বাজারে পাওয়া যাচ্ছে ধূসর এবং সাদা রঙে। আর গ্যালাক্সি জে১ পাওয়া যাচ্ছে সাদা, নীল ও কালো রঙে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...