অভিভাবকদের জন্য শাকিরার নতুন অ্যাপ!

RIO DE JANEIRO, BRAZIL - JULY 13: Shakira and her son Milan preforms the closing ceremony during the 2014 World Cup final match between Germany and Argentina at The Maracana Stadium on July 13, 2014 in Rio de Janeiro, Brazil. (Photo by Ian MacNicol/Getty Images)

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কলম্বিয়ান পপ তারকা শাকিরা শুধু গান নয়, পরিবারের সদস্যদেরও সময় দেন। সেইসঙ্গে তিনি ভাবছেন অভিভাবকদের জন্যও। তাই তিনি নতুন মোবাইল অ্যাপ্লিকেশন চালু করতে যাচ্ছেন।

RIO DE JANEIRO, BRAZIL - JULY 13:  Shakira and her son Milan preforms the closing ceremony during the 2014 World Cup final match between Germany and Argentina at The Maracana Stadium on July 13, 2014 in Rio de Janeiro, Brazil. (Photo by Ian MacNicol/Getty Images)

এই অ্যাপের মাধ্যমে সন্তান লালন-পালন সংক্রান্ত বিষয়ে অভিভাবকদের সঙ্গে নানা দিক নিয়ে পরামর্শ এবং চিন্তাভাবনা ভাগাভাগি করবেন এই বিখ্যাত পপ তারকা শাকিরা। চলতি বছরের শেষের দিকে এই অ্যাপটি চালু হওয়ার কথা রয়েছে।

Shakira's new App for the parents-2

শাকিরা জানান, বিশেষত নতুন মায়েদের ক্ষেত্রে এই অ্যাপটি শিক্ষকের মতো কাজ করবে। যারা একা থাকেন, সন্তানের দৈনন্দিনের খুঁটিনাটি সম্পর্কে অনেক কিছু শিখতে পারবেন তারা। সন্তান অসুস্থ হলে তার প্রাথমিক চিকিৎসার বিষয়েও পরামর্শ দেবে নতুন এই অ্যাপটি। ২ হাজারেরও বেশি পরামর্শসহ, শিশুর খেলা-ধূলা, বেড়ে উঠা এবং নানা বিষয় নিয়ে বিস্তারিত থাকবে এই অ্যাপটিতে।

Shakira's new App for the parents-3

উল্লেখ্য, ‘ওয়াকা ওয়াকা’ গান গেয়ে ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে ফুটবল বিশ্বকে মাত করেন শাকিরা। সেই গান এখনও ফুটবলপ্রেমীদের মুখে মুখে। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের জন্য শাকিরার গাওয়া ‘লা লা লা’ শিরোনামের গানটিও ব্যাপক সারা জাগিয়েছিল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...