নৃত্যশিল্পীর ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন গায়িকা কোনাল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিল্প-সংস্কৃতি একে অপরের সঙ্গে জড়িত। গান বা নৃত্য এই দুটিও একটি অপরটির সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে। এরই ধারাবাহিকতায় নৃত্যশিল্পীর ভূমিকায় অবতীর্ণ হতে যাচ্ছেন গায়িকা কোনাল।

singer Kona

বর্তমান সময়ের জনপ্রিয় গায়িকা কোনালকে এবার দেখা যাবে নৃত্যশিল্পীর ভূমিকায়। কোনাল তার নিজের প্রথম মিউজিক ভিডিও ‘সুখ থামে না’র কাজ করছেন। সেখানে তাকে দেখা যাবে নিত্যশিল্পীর ভূমিকায়।

২০০৯ সালের সেরাকণ্ঠ বিজয়ী গায়িকা কোনাল মিউজিক ভিডিওটিতে একটি বিশেষ নাচে অংশ নিয়েছেন। ঢাকা কলেজ, জিয়া উদ্যান, দিয়াবাড়ী, বোটানিক্যাল গার্ডেন বিভিন্ন স্থানে ইতিমধ্যেই ভিডিওটির শুটিংও হয়েছে।

singer Kona-2

ওই মিউজিক ভিডিও সম্পর্কে কোনাল বলেছেন, ‘এই গানটিতে একটি সারগাম পার্ট রয়েছে। ভিডিও করতে গিয়ে আমার মনে হলো, সারগাম পার্টটির সঙ্গে একটা নাচ রাখলে মন্দ হবে না। করতে গিয়ে বুঝলাম, নাচ করাটা এতো সহজ নয়। কিন্তু খুব এনজয় করেছি।’

কোনাল বলেছেন, এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন তার বন্ধু রশনী। মূলত তিনিই তাকে এই কাজটি করতে সাহায্য করেছেন। ‘সুখ থামে না’ মিউজিক ভিডিওর গানটির সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার। গান লিখেছেন শাহান কবন্ধ। মাসখানেকের মধ্যেই অনলাইন এবং বিভিন্ন টিভি চ্যানেলে ভিডিওটির প্রচার শুরু হতে পারে বলে জানা গেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...