বাংলাদেশের প্রিয়তি ‘মিস আর্থ’র সেরা দশে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের প্রিয়তি মর্যাদাপূর্ণ সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্থ ২০১৬’র সেরা দশে স্থান করে নিয়েছেন। ১৬ অক্টোবর বিচারকের রায়ে সেরা দশে জায়গা করে নেন প্রিয়তি।

missed arth top ten priyati

১৩ অক্টোবর জ্যামাইকার গ্র্যান্ড পেলাডিয়াম রিসোর্টে শুরু হয়েছে এই প্রতিযোগিতা ‘মিস আর্থ ২০১৬’। ওই প্রতিযোগিতায় আয়ারল্যান্ডের প্রতিনিধি হয়ে অংশ নিচ্ছেন বাংলাদেশের প্রিয়তি। আজ রবিবার, ১৮ অক্টোবর অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে।

জানা যায়, প্রিয়তি ‘মিস আর্থ ২০১৬’-এ অংশ নেওয়ার জন্য হলিউডের একটি সিনেমার প্রস্তাবও ইতিমধ্যেই ফিরিয়ে দিয়েছেন। প্রিয়তি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘প্রতিযোগিতাটি খুবই মর্যাদাপূর্ণ। এতে সেরা হওয়ার স্বপ্ন নিয়েই আমি অংশ নিচ্ছি। আমার বিশ্বাস আমি পারবো।’

missed arth top ten priyati-2

ইতিমধ্যেই ‘মিস আর্থ’র জন্য জিম ফিগার হয়েছেন প্রিয়তি। তিনি বলেছেন, ‘সেরা দশে স্থান পেয়ে আমার আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে। আশা করি বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের জন্য সম্মান বয়ে আনবো।’

উল্লেখ্য, ২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’র মুকুট মাথায় উঠে প্রিয়তির। সেই সুবাদেই ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন প্রিয়তি। ঢাকার ফার্মগেটে জন্ম নেওয়া এই গ্ল্যামার কন্যা কৈশোরেই পড়াশোনার জন্য পাড়ি জমান আয়ারল্যান্ডে। পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত হন তিনি। সেইসঙ্গে মডেলিং করেন প্রিয়তি। ইতিমধ্যে প্রিয়তি অভিনয় করেছেন আয়ারল্যান্ডের একটি সিনেমায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...